হাওরে নৌকা ডুবি, ৩ জনের মরদেহ উদ্ধার

Slider জাতীয়


কিশোরগঞ্জের ইটনায় হাওরে ইঞ্জিন চালিত নৌকা ডুবে নিখোঁজ ৩ জ‌নের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকাল সাড়ে ৯টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন- কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের দামিহাহাটি গ্রামের মো. মোস্তফার ছেলে মো. মাসুদ মিয়া (২৫) , করিমগঞ্জের হালগড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে সিরাজ উদ্দিন (৩৫) ও করিমগঞ্জের হালগড়া গ্রামের মৃত সওদাগরের ছেলে ওয়াসিম (৪২) ।

ইটনা থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা জানান, সোমবার (১৩ জুন) দুপুরে ইটনায় সহিলার হাওরে এ দুর্ঘটনা ঘটে। জেলার তাড়াইল উপজেলার দামিহা এলাকা থেকে গাছের ডাল বোঝাই একটি ইঞ্জিনচালিত নৌকা ইটনা উপজেলার ধনপুর যাচ্ছিল।

দুপুর একটার দিকে ইটনা উপজেলার সহিলা-ধনপুর হাওরের মাঝামাঝি স্থানে প্রচণ্ড ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকার দুই যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও অপর তিন যাত্রী নিখোঁজ ছিলেন । সকালে ডুবে যাওয়া নৌকার ভেতর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

কামরুল ইসলাম মোল্লা আরও জানান, তিন ব্যক্তির মরদেহ স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ওই তিন ব্যক্তির পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়ায় মরদেহ হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *