শিল্পী সমিতিতে জায়েদের বিরুদ্ধে ওমর সানীর অভিযোগ

Slider বিনোদন ও মিডিয়া


ওমর সানী ও জায়েদ খানের মধ্যকার অপ্রীতিকর ঘটনার জল গড়িয়েছে বহুদূর। এবার চিত্রনায়ক জায়েদের বিরুদ্ধে শিল্পী সমিতির কাছে অভিযোগপত্র জমা দিয়েছেন ওমর সানি।

বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়িকা নিপুণ। তিনি জানান, ‘আমরা মৌসুমি আপুর পক্ষ থেকে সানী ভাইয়ের একটা অভিযোগ পেয়েছি। এখন প্রথমে আমি আমার প্রেসিডেন্টের সঙ্গে কথা বলব। এরপর কমিটিসহ খুব শিগগিরই জরুরি ভিত্তিতে একটি মিটিং ডাকব। মিটিং ডেকে অবশ্যই যত তাড়াতাড়ি সম্ভব বিষয়টি সমাধান করার চেষ্টা করব।’

জানা যায়, গেল শুক্রবার ডিপজলের বড় ছেলে সৌমিকের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানেে সবার সামনে হঠাৎ করেই জায়েদ খানকে চড় মেরে বসেন ওমর সানী। জায়েদ নাকি মৌসুমীর সঙ্গে আগে দুর্ব্যবহার করেছেন। এ জন্য ক্ষিপ্ত হয়েই তিনি তাকে চড় মারেন। জায়েদ খানও নাকি পিস্তল বের করে তাকে গুলি করার হুমকি দেন। বিয়ের অনুষ্ঠানে এমন কাণ্ডে অনেকেই হতবাক হয়েছেন।

এদিকে, পুরো বিষয়টিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন জায়েদ খান। এ ঘটনাকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন তিনি। ওইদিন রাতে এমন কোনো ঘটনাই ঘটেনি বলে জানান জায়েদ। এছাড়া বিয়ের অনুষ্ঠানে তিনি পিস্তল বহন করেননি বলেও দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *