‘আওয়ামী লীগ সরকার পদত্যাগ না করা পর্যন্ত একটা কথাও হবে না’

Slider রাজনীতি


সরকার পদত্যাগ না করা পর্যন্ত বিএনপি আগামী নির্বাচন নিয়ে কোনো আলোচনায় যাবে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, একটা কথাও হবে না যতক্ষণ না আওয়ামী লীগ সরকার পদত্যাগ করবে।

বিএনপি মহাসচিব বলেন, আজকে দেখা যাচ্ছে, আওয়ামী লীগ সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিচ্ছে। ভোট দিতে যায় না মানুষ, ভোট দিতে পারে না। পরবর্তী নির্বাচন সম্পর্কে আমাদের কথা খুব পরিষ্কার। আওয়ামী লীগ সরকার পদত্যাগ এবং নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর না করলে নির্বাচনের কোনো প্রশ্নই উঠতে পারে না। এই সরকার যদি ক্ষমতায় থাকে আমরা নির্বাচনে যাব না।

সারা দেশে দলের নেতাকর্মীদের ওপর হামলা চালানো হচ্ছে বলে অভিযোগ করেন ফখরুল। তিনি বলেন, ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের জন্য আমাদের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন তার বাড়ি দাউদকান্দিতে গিয়েছিলেন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে তিনি তার বাড়িতে নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। এরপর তিতাসে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে আওয়ামী সন্ত্রাসীরা লাঠিসোটা-ইটপাটকেল নিয়ে মোশাররফ হোসেন ও নেতা-কর্মীদের ওপর হামলা চালায়। ড. মোশাররফের ওপর হামলার ঘটনাকে আমরা মনে করি দলের ওপর হামলা

এ হামলার প্রতিবাদ জানানোর পাশাপাশি দায়ীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান ফখরুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *