ফিল্ডিংয়ে নেমেছে টাইগাররা

Slider খেলা

ban_field_sm_402855371

Decrease font Enlarge font
ঢাকা: চলতি বিশ্বকাপের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালের হাইভোল্টেজ ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ এবং ভারত। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে এ ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন টিম ইন্ডিয়ার অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

বাংলাদেশের হয়ে বোলিং সূচনা করতে আসেন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা। আর ভারতের হয়ে ব্যাটিং উদ্বোধন করতে আসেন শিখর ধাওয়ান এবং রোহিত শর্মা।

বাংলাদেশ-ভারত এ অবধি ২৮বার মুখোমুখি হয়েছে, যার মধ্যে ভারতের জয় ২৪টিতে, বাংলাদেশের তিন ম্যাচে। পরিত্যক্ত হয়েছে একটি ম্যাচ। তিন জয়ের মধ্যে বাংলাদেশের দুটি জয়ই এসেছে এই মার্চ মাসে। আর বিশ্বকাপের শেষ আটের ম্যাচটিও স্বাধীনতার মাসে হওয়ায় সবটুকু শক্তি দিয়ে টাইগাররা ভারতের বিপক্ষে জয় ছিনিয়ে আনার চেষ্টা করবে।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মাহমুদু্ল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির আহমেদ রুম্মন, নাসির হোসেন, রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক) ও তাসকিন আহমেদ।

ভারত দল: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে, বিরাট কোহলি, সুরেশ রায়না, রবিন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, মোহিত শর্মা, মোহাম্মদ সামি ও উমেশ যাদব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *