লক্ষ্মীপুর ও নারায়ণগঞ্জে বাসে আগুন, ককটেল বিস্ফোরণ

Slider গ্রাম বাংলা

Hartal_pic_new_216527030

নারায়ণগঞ্জের চাষাড়ায় আনন্দ পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এসময় কয়েকটি ককটেলেরও বিস্ফোরণ ঘটায় তারা। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। আজ মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে চাষাড়া গভ. গার্লস স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

 

লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন-পোদ্দার বাজার সড়কের বালাইশপুর এলাকায় দুইটি সিএনজি অটোরিকশা ও কাশিপুর এলাকায় আরও তিনটি সিএনজি অটোরিকশায় অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। তারা বালাইশপুর রাস্তার পাশে একটি সিএনজি অটোরিকশা খালে ফেলে দেয়। এসময় সিএনজি চালক নজরুল ইসলাম ও যাত্রী মাহবুব আলমকে পিটিয়ে আহত করে তারা। আজ মঙ্গলবার সন্ধ্যায় সাতটার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় মুখোশ পরা কয়েকজন যুবক সিএনজি অটোরিকশা থেকে যাত্রী নামিয়ে পেট্রল ঢেলে দুইটি সিএনজি অটোরিকশায় অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে খাল থেকে পুড়িয়ে যাওয়া সিএনজিটি উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করেন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নাশকতাকারীদের গ্রেপ্তারে পুলিশের সাড়াশি অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *