হাসপাতালে ভর্তি সাকিবের মা, ছেলে ও মেয়ে

Slider খেলা

জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে দেশে ভালো নেই তার পরিবার। জানা গেছে, তার মা, শাশুড়ি এবং তিন সন্তান হাসপাতালে ভর্তি আছেন।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।

গত বেশ কিছুদিন ধরেই হাসপাতালে রয়েছেন সাকিবের মা শিরিন আক্তার। এমনিতেই হার্টের জটিলতা রয়েছে তার। অবস্থা কিছুটা খারাপ হওয়ায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে সাকিবের মাকে। যদিও আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে, তবে এখনো স্বাভাবিক অবস্থা ফেরেনি বলেই খবর।

কদিন আগেই এক বছর পূর্ণ হওয়া সাকিবের একমাত্র ছেলে আইজাহ আল হাসান ও মেঝো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়াতে আক্রান্ত। অন্যদিকে বড় মেয়ে আলাইনা হাসান অব্রিও ঠান্ডা জ্বরে ভুগছেন। তিনজনই দাদির সঙ্গে একই হাসপাতালে ভর্তি আছেন। যদিও তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে।

এছাড়া সাকিব আল হাসানের শাশু‌ড়ি ক্যানসারে আক্রান্ত। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে। জানা গেছে, তার অবস্থা বেশ সংকটাপন্ন।

এদিকে, পরিবারের সদস্যের অসুস্থতার কথা টিম ম্যানেজমেন্ট ও সতীর্থদের জানালেও দেশে ফেরত আসা নিয়ে কোনো আলোচনা করেননি সাকিব। দলীয়সূত্রের বরাতে এমনই দাবি গণমাধ্যমের।

সন্তানদের নিয়ে যুক্তরাষ্ট্রে বাস করেন সাকিবপত্মী উম্মে শিশির। গত ফেব্রুয়ারিতে মাঠে গড়ানো বিপিএলের সময় দেশে আসেন তিনি। তারপর থেকে এখনো দেশেই আছেন তারা।

মানসিক ও শারীরিক বিপর্যস্ততার কথা বলে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চাননি সাকিব। যদিও নানা নাটকীয়তার পর শেষমেশ উড়াল দিয়েছেন। এছাড়া দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডেতে সাকিবের অনবদ্য পারফরম্যান্সে ভর করেই ২০ বছর পর দেশটির মাটিতে প্রথম জয় পায় বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *