সিডিউলের আগেই প্রার্থীদের বিলবোর্ড কেন ?

রাজনীতি

5735_1
আসন্ন ঢাকা সিটি কর্পোরেশনের সিডিউলের আগেই বিভিন্ন স্থানে সম্ভাব্য প্রার্থীদের নামে কিভাবে বিলবোর্ড টাঙানো হয়েছে সে ব্যাপারে নির্বাচন কমিশনের বক্তব্য দাবি করেছেন বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেন। তিনি বলেন, এসব কাজ বেআইনী। সুষ্ঠু নির্বাচনের পুরোপুরি পরিপন্থী। এটা নির্বাচনী লেবেল প্লেয়িং ফিল্ডের মধ্যে পড়ে না।

আজ আরামবাগস্থ কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির মহানগরের নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত মতবিনিময় শেষে সাংবাদিকদের ব্রিফিংয়ে এসব কথা বলেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

ড. কামাল হোসেন আরো বলেন, কেনো কিসের জন্য র্নিাচন কমিশন বিলবোর্ডের ব্যাপারে না দেখার ভান করছে, কেনো মুখ বুঝে আছে তা বোধগম্য নয়। একই সাথে তিনি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এখুন্নি সভা সমাবেশের সুযোগ দাবি করেন গণফোরাম সভাপতি । তিনি বলেন, পুলিশের অনুমতি নিয়ে সভা সমাবেশ করার অধিকারের নাম সুষ্ঠু নির্বাচন হতে পারে না। মতবিনিময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোস্তফা মোহসীন মন্টু, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, অ্যাডভোকেট এস এম আলতাফ হোসেন, অ্যাডভোকেট আব্দুল আজিজ, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, আ.ও.ম. শফিক উলাহ, অ্যাডভোকেট মোঃ সগীর আনোয়ার, মোশতাক আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *