অসুস্থ অমিতাভ বচ্চন, অভিনেতার টুইট ঘিরে দুশ্চিন্তায় ভক্তরা

বিনোদন ও মিডিয়া

অসুস্থ অভিনেতা অমিতাভ বচ্চন। তার সাম্প্রতিক টুইট ঘিরে রীতিমতো উদ্বিগ্ন হাজার হাজার অনুরাগী। বয়সকে পিছনে রেখে জীবন উপভোগ করেন বলিউডের শাহেনশাহ। বয়সজনিত কারণে কখনও কখনও অসুস্থ হয়ে পড়েন। কিন্তু এরপরেই নতুন উদ্যমে ফেরেন শুটিং ফ্লোরে।

তরুণ প্রজন্মের তারকাদের মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় ভীষণ তৎপর। কখন কী করছেন, শুটিং থেকে ডাবিং, ঘরোয়া উদযাপনের ছবি প্রায়ই ভাগ করে নেন তিনি। যা উপভোগ করেন ভক্তরাও। কিন্তু তার সাম্প্রতিক টুইট ঘিরে দুশ্চিন্তার ভাঁজ ভক্তদের কপালে। ঠিক কী হয়েছে? গত রবিবার রাতে টুইট করে বিগ বি লিখেছেন, ‘হার্ট পাম্প হচ্ছে, চিন্তিত এবং আশায়…’। সেইসঙ্গে জুড়ে দিয়েছেন ভালবাসার ইমোজি।

তবে কি হার্টের কোনও অসুখে ভুগছেন অভিনেতা? বিস্তারিত না লেখায় চিন্তায় অনুরাগীরা। এই পরিস্থিতিতে অভিনেতার সুস্থতা কামনা করেছেন বহু মানুষ। কেউ লিখেছেন, ‘আপনি দ্রুত সুস্থ হয়ে উঠুন।’ আবার একজন লিখেছেন, ‘সব ঠিক হয়ে যাবে। বিশ্রাম নিন। চিন্তা করবেন না।’
করোনার প্রথম ঢেউয়ের সময়েই করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। কোভিড নেগেটিভ হওয়ার পর ফের শুটিং শুরু করেছিলেন তিনি। কিছুদিন আগেই লতা মঙ্গেশকরের প্রয়াণের খবর পেয়ে তাকে শেষ শ্রদ্ধা জানাতে মেয়েকে নিয়ে উপস্থিত হয়েছিলেন তিনি। কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে তার অভিনীত ছবি ‘ঝুন্ড’। ছবিতে ফুটবল কোচের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

তবে রবিবারের পোস্টের পর অনুরাগীদের উদ্দেশে পরে একটি স্বস্তিদায়ক টুইট করেন বিগ বি। তাঁর স্বাস্থ্য নিয়ে যাঁরা উদ্বিগ্ন ছিলেন, তাঁদেরকে আগের পোস্টের বিষয়টি খুলে বলেন তিনি। শুটিং এবং আসন্ন ফুটবল ম্যাচ নিয়েই চিন্তায় ছিলেন বিগ বি। তার পছন্দের টিম চেলসির খেলা রয়েছে সামনে। সেই সংক্রান্ত পোস্ট ছিল আগেরটি। এই জন্যই চিন্তা প্রকাশ করেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *