খালেদা জিয়ার উন্নত চিকিৎসা ও মামলা প্রত্যাহার দাবি

Slider রাজনীতি

সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী তারেক জিয়া ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটি।

বুধবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের জি -টাওয়ারের বলরুমে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তারেক জিয়া ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি এনামুল হক সবুজ খানের অনুষ্ঠান পরিচালনায় তারেক জিয়া ঐক্য পরিষদ কেন্ত্রীয় কমিটির সভাপতি এসএম রাসেল মালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালী যুক্ত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্যও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায়।

বিশেষ অতিথি হিসাবে যুক্ত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্ঠা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপির জাতীয় কার্য নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদ হারুন ও শাহ জালাল সাগর এবং মুক্তার আকন্দ ।
এসময় সকল বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ এবং তিনি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান ।
এ সময় মালয়েশিয়া থেকে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপি যুগ্ন- সাধারণ সম্পাদক ওয়ালী উল্লাহ জাহিদ, সহসাধারণ সম্পাদক, কাজী সালাউদ্দিন, স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিবুর রহমান রতন, বশীর আলম প্রমুখ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোঃ ইমান আলী, হায়দার আলী, সাব্বির হোসেন, মোহাম্মদ করিম, মোঃ মহিউদ্দিন, এসএস সাগর, আব্দুর রহমানসহ বিএনপির নেতৃবৃন্দ।
সবশেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়া বিএনপির চেয়ারপার্সন,বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *