অন্ধ হাফেজ দের মাঝে মাঝে শীত বস্ত্র তুলে দিল মানবিক বাংলাদেশ সোসাইটি

গ্রাম বাংলা

ঢাকা: হাড়কাঁপানো শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবন। কনকনে ঠান্ডার হাত থেকে বাঁচার জন্য অসহায় দরিদ্র মানুষের প্রয়োজন শীত বস্ত্রের। আর সেই কথা ভেবেই অন্ধ হাফেজ দের পাশে দাঁড়ালেন মানবিক বাংলাদেশ সোসাইটি সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল রাতে মানবিক বাংলাদেশ সোসাইটির চেয়ারম্যান মানবিক বন্ধু আদম তমিজির নির্দেশে সংগঠনের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ ঢাকা কামরাঙ্গিরচর এলাকায় এই কম্বল বিতরন করেন এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপ-প্রচার সম্পাদক মোবারক হোসেন শুভ, কামরাঙ্গিরচর থানা কমিটির সভাপতি মোঃ আলমগীর হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত নেত্রবৃন্দরা বলেন খেটে খাওয়া ছিন্নমূল মানুষেরা বিভিন্ন জায়গায় অসহায়ের মতো শীতের কষ্টে দিনযাপন করছে। শীতবস্ত্রের অভাবে কষ্টে রাত কাটায় তারা। এই শীতে করোনার প্রার্দুভাব বৃদ্ধি পাচ্ছে। তাই আমরা তাদের মাঝে শীত বস্ত্র দেওয়ার মাধ্যমে শীতের উষ্ণতা দেওয়ার চেষ্টা করেছি। আর তাদের সেবায় আমাদের এই আয়োজন।

তিনি আরও বলেন, চলতি শীতে করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণের আশঙ্কা করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। তা ছাড়া এ সময়ে শীতজনিত প্রাদুর্ভাব যেমন—সর্দি—কাশি, হাঁপানিসহ নানা রোগে আক্রান্ত থাকে বেশির ভাগ মানুষ। তাই সরকারের পাশাপাশি অসহায় মানুষের চিকিৎসাসেবা প্রদানে বিত্তশালীদেরও এগিয়ে আসা উচিত বলে আমরা মনে করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *