যুবদল কর্মীর বাড়িতে যুবলীগের হামলা, বৃদ্ধ ও শিশু গুলিবিদ্ধ

Slider ফুলজান বিবির বাংলা

koktail_blast_211549709

ফেনীতে প্রভাবশালী যুবদল কর্মীর বাড়িতে যুবলীগের কর্মীদের হামলায় বৃদ্ধ বাবা শাহজালাল ও ভাই সাইফুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের মধুয়াইর হেইক্কার দোকান এলাকায় এঘটনা ঘটে।
গুলিবিদ্ধ শাহজালাল জানান, প্রভাবশালী যুবলীগ কর্মী জয়নাল মেম্বারের নেতৃত্বে তার বাহিনীর দুর্বৃৃত্তরা উপজেলার সদর বালিগাঁও ইউনিয়নের মধুয়াই গ্রামের যুবদল কর্মী বাহার উদ্দিনের চৌধুরী হাট খোলা বাড়িতে মঙ্গলবার সন্ধ্যায় হামলা চালায়। এসময় দুর্বৃত্তরা ওই বাড়ির চারপাশে এলোপাতড়ি গুলি ও ককটেল ছুঁড়ে মারে। বাহার উদ্দিনকে বাড়িতে না পেয়ে এসময় তার বাবা শাহজালাল (৬০) ও চাচা শাহজামালে ছেলে সাইফুল ইসলামকে (১৩) (বাহারের চাচাতো ভাই) গুলি করে। গুলিবিদ্ধ সাইফুল ইসলাম স্থানীয় মধুয়াই হাই স্কুলের ৭ম শ্রেণির ছাত্র।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাসুম কবীর জানান, শিশুটির পিঠে গুলি লাগায় তার অবস্থা গুরুতর।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব মোর্শেদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানানে অনিহা প্রকাশ করেছেন পুলিশের এই কর্মকর্তা।
এদিকে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বালিগাঁও গ্রামের বাসিন্দা শুশেন চন্দ্র শীল জানান, যুবদলের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এই ঘটনাটি ঘটতে পারে। তবে এ ঘটনার সঙ্গে যুবলীগের কেউ জড়িত নয় বলে তিনি জানিয়েছেন।
প্রসঙ্গত, গত ২২ শে ফেব্রুয়ারি রোববার বিকেলে সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের মধুয়াইসহ ১৩ গ্রামের প্রায় এগার’শ পরিবারের মাঝে বিদ্যুত বিতরণের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। অনুষ্ঠান উপলক্ষে তাকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগ ও স্থানীয় অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বেশ কয়েকটি তোরণ নির্মাণ করেন। ওই এলাকার হেইক্কার দোকানের সামনে একটি তোরণ দুর্বৃত্তরা আগুনে পুড়িয়ে দেয়। উদ্বোধন অনুষ্ঠানে বালিগাঁও হাই স্কুল মাঠের বালিগাঁও ইউনিয়নের সন্ত্রাসীদের বিরুদ্ধে হুঁশিয়ারি করে সাংসদ তার বক্তব্যে বলেন,‘যারা আমার তোরণ পুড়িয়েছে তাদের ছাড় দেয়া হবেনা। আগামী ২/১ দিনের মধ্যে তাদের ধরে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে। ফেনীতে সন্ত্রাসীদের কোন জায়গা হবেনা।
নাম প্রকাশের শর্তে একাধিক স্থানীয়রা বলেন, সাংসদ নিজাম হাজারীর হুঁশিয়ারীর ৪৮ ঘণ্টার মধ্যেই যুবদল কর্মীর বাবা ও ভাইকে গুলি করেছে যুবলীগ কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *