শ্রীপুরের জঙ্গলে মিলল নিখোঁজ নারীর মরদেহ

Slider জাতীয়

গাজীপুরের শ্রীপুরের দক্ষিণ ভাংনাহাটি এলাকার জঙ্গল থেকে পাতা দিয়ে ঢাকা অবস্থায় এক নারী গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে স্থানীয়রা দক্ষিণ ভাংনাহাটির তালুকদারের ভিটা এলাকায় মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত রাশিদা খাতুন (৪৫) শ্রীপুর পৌরসভার মাধখলা গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী। রাশিদা স্থানীয় ইসরাক টেক্সটাইল মিল নামে একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করত।
রাশিদার স্বামী শহিদুল ইসলাম জানান, গতকাল রবিবার বিকাল থেকে রাশিদার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতভর তাকে আত্মীয় স্বজন বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজ করে কোনো সন্ধান না পাওয়ায় থানায় যোগাযোগ করেন। সোমবার সকালে বাড়ির অদূরে শ্রীপুর পৌরসভার দক্ষিণ ভাংনাহাটি এলাকার তালুকদার ভিটা নামক স্থানে পাতায় ঢাকা তার মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান হোসেন জানান, ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *