নির্বাচনী সংঘর্ষ ভিডিও করতে গিয়ে ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

Slider বাংলার মুখোমুখি


পাবনা: পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারাণার সময় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ভিডিও মোবাইলে ধারণ করতে গিয়ে নাসিম হোসেন (১৬) নামে এক কলেজছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৫ জন। তাদের নাম পরিচয় জানা যায়নি। সোমবার সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার তারাবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত কিশোর উপজেলার চরতারাপুর ইউনিয়নের আটঘরিয়াপাড়া গ্রামের নায়েব আলীর ছেলে। সে হাজী জসিম উদ্দিন ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয়বর্ষের ছাত্র ছিলো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নৌকা প্রতীকের প্রার্থী রবিউল হক টুটুলের সমর্থকরা নির্বাচনী প্রচারণায় বের হয়। একই সময় স্বতন্ত্র প্রার্থী সিদ্দিকুর রহমান খানের সমর্থকরাও প্রচারণায় বের হয়। উভয়পক্ষ তারারবাড়িয়া বাজারে মুখোমুখি হলে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।
একপর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। এ সময় গোলাগুলির ঘটনাও ঘটে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, নির্বাচনী প্রচার-প্রচারণা নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এই ঘটনা বাজার করতে আসা নাসিম মোবাইলে ভিডিও ধারণ করছিল। এ সময় পেছন থেকে তাকে ছুরিকাঘাত করা হয়। তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *