ধর্ষণ মামলায় একাত্তর টিভির শাকিলের চার সপ্তাহের আগাম জামিন

Slider বাংলার আদালত

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে করা মামলায় একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদ আগাম জামিন পেয়েছেন। জামিন আবেদনের শুনানি নিয়ে আজ সোমবার বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াত সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

শাকিল আহমেদকে চার সপ্তাহের আগাম জামিন দেওয়া হয়েছে বলে জানান ডেপুটি অ্যাটর্নি জেনারেল মহিউদ্দিন দেওয়ান। তিনি বলেন, এরপর তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে হবে।

গত ৪ নভেম্বর এক নারী চিকিৎসক বাদী হয়ে গুলশান থানায় শাকিল আহমেদের বিরুদ্ধে মামলাটি করেন। মামলায় বলা হয়, সম্প্রতি তার সঙ্গে সাংবাদিক শাকিল আহমেদের সম্পর্ক হয়। গত আগস্টে শাকিল তাকে বিয়ে করার কথা বলে গুলশানের একটি আবাসিক হোটেলে দেখা করেন। সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। পরে সেপ্টেম্বরে একই হোটেলে আবারো তারা মিলিত হন। একপর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে শাকিল কৌশলে তার গর্ভপাত ঘটান। এরপর শাকিল তাকে আর বিয়ে করতে রাজি হননি।

মামলায় শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণ ও ভ্রূণ হত্যার অভিযোগ আনা হয়। এই মামলায় আজ আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে আগাম জামিনের আরজি জানান শাকিল। আদালতে শাকিল আহমেদের পক্ষে শুনানি করেন আইনজীবী মুরাদ রেজা, সঙ্গে ছিলেন আইনজীবী মাসুদ বেগ। মামলার বাদী ও তার আইনজীবী এম সারোয়ার হোসেন শুনানিতে অংশ নেন। হাইকোর্টের জামিন আদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করা হবে বলে জানান বাদীর আইনজীবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *