আম্মার অবস্থা মোটামুটি ভালো : সাদ এরশাদ

Slider জাতীয়


ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শুরু হয়েছে বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের। গতকাল শুক্রবার রাত থেকে তার চিকিৎসা শুরু হয়েছে।

ব্যাংককে মা রওশন এশাদের সঙ্গে রয়েছেন ছেলে সাদ এরশাদ। আজ শনিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টার দিকে তিনি বলেন, ‘এখানে আম্মার চিকিৎসা শুরু হয়েছে। উনার অবস্থা এখন মোটামুটি ভালো।’

সাদ এরশাদ জানান, রওশন এরশাদের চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। তার কিছু রক্তের পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার রিপোর্টের ফলও ভালো এসেছে। শনি ও রোববার রওশন এরশাদের আরও কিছু শারীরিক পরীক্ষা-নীরিক্ষা করা হবে। তারপর সেই অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন চিকিৎসকরা।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার বিকেল ৫টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে নেওয়া হয় রওশন এরশাদকে। এর আগে ২৮ অক্টোবর রওশন এরশাদ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন বলে জানিয়েছিলেন গোলাম মোহাম্মদ কাদের। তিনি বলেছিলেন, ‘রওশন এরশাদ নিস্তেজ অবস্থায় আছেন। বর্তমানে তিনি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে লড়ছেন। তাকে বিদেশ নেওয়ার মতো শারীরিক অবস্থা নেই।’

এরও আগে, ২৩ মে টানা ২৪ দিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন রওশন এরশাদ। দ্বিতীয় দফায় গত ১৪ আগস্ট থেকে টানা ৭০ দিনের মতো হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *