উপজেলা চেয়ারম্যান ছুরিকাহত : পৌর মেয়রসহ ৩০ জনের বিরুদ্ধে মামলা

Slider জাতীয়


বগুড়া: বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচন পরবর্তী সহিংসতায় উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মিনহাদুজ্জামান লিটনকে ছুরিকাঘাতের ঘটনায় সোনাতলা থানায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নবিন আনোয়ার কমরেড বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলায় নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুসহ ৩০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি দেখিয়ে মামলাটি দায়ের করা হয়। এর আগে গতকাল বুধবার রাতেই এই সহিংসতার ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করে। আজ বৃহস্পতিবার দুপুরে ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠিয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, উপজেলার কাবিলপুর গ্রামের এনামুল (৩৫), জুয়েল (৪০), আব্দুর রাজ্জাক করিম (৪০), রানীরপাড়া গ্রামের মিজানুর রহমান (৪০) এবং মধ্য রানীরপাড়া গ্রামের নুরুন্নবী বজলু (৫৫)।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গতকাল বুধবার দুপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটনসহ ৪ জনকে ছুরিকাঘাত করে আওয়ামী লীগের বিদ্রোহী নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম নান্নুর সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *