রাজধানীর পল্লবী থেকে নিখোঁজ ৩ কলেজছাত্রী উদ্ধার

Slider বাংলার মুখোমুখি


ঢাকা: রাজধানীর মিরপুরের পল্লবী এলাকা থেকে নিখোঁজ হওয়া তিন কলেজছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বুধবার সকালে মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‍্যাব-৪ এর কমান্ডিং অফিসার (সিও) মোজাম্মেল হক।

তিনি বলেন, সকালে বেড়িবাঁধ এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়েছে। তিনজন একসাথেই ঘর ছেড়েছিল, উদ্ধারের সময়ও তারা একসাথে ছিল। র‍্যাব তাদের সাথে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছে।

নিখোঁজ তিন শিক্ষার্থী হলেন- কাজী দিলখুশ জান্নাত নিসা, কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার। তারা প্রত্যেকে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। দিলখুশ জান্নাত নিসা মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট, স্নেহা পল্লবী ডিগ্রি কলেজ ও কানিজ ফাতেমা দুয়ারিপাড়া কলেজের শিক্ষার্থী।

গত বৃহস্পতিবার বাসা থেকে বের হয়ে তারা নিখোঁজ হয় বলে পরিবারের অভিযোগ। তারা নগদ টাকা, স্বর্ণালংকার ও মুঠোফোন নিয়ে যান। এ ঘটনায় শনিবার পল্লবী থানায় মামলা করে নিখোঁজ এক ছাত্রীর পরিবার। মামলার চার আসামিকে গ্রেফতারও করে পুলিশ। তবে তাদের কাছ থেকে তাদের নিখোঁজের বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। নিখোঁজ তিনজন আলাদা কলেজের শিক্ষার্থী হলেও একই এলাকায় বসবাস করতেন। তারা পরস্পরের পূর্বপরিচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *