শ্রীপুরে করোনার শুরু থেকেই ছাত্রলীগ কর্মীদের বিরামহীন সুরক্ষা সামগ্রী বিতরণ

Slider গ্রাম বাংলা

শ্রীপুরঃ বাংলাদেশে করোনা ভাইরাস বিস্তার রোধে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, ও সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করছে শ্রীপুর উপজেলা শাখা ছাত্রলীগ কর্মী রাহাত আকন্দ ও অন্যরা। শুক্রবার দিনব্যাপী কাওরাইদ টু জৈনা রোড মসজিদে আঘত মুসল্লী সহ বিভিন্ন এলাকায় ছিন্নমূল অসহায় ও দরিদ্রদের মাঝে এসব বিতরণ করে তারা।

এসময় কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও শ্রীপুর উপজেলা ছাত্রলীগের কর্মী মোক্তদির রহমান রাহাত আকন্দের নেতৃত্বে এ কার্যক্রম পরিচালনা করে তারা।

এবিষয়ে শ্রীপুর উপজেলা ছাত্রলীগের কর্মী রাহাত আকন্দ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময় মানবতার কল্যাণে নিয়োজিত থেকেছে। সেই ধারাবাহিকতা থেকেই প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে আজকের কর্মসূচী। করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় রোগটি নির্মূল করতে হবে।

উল্লেখ্য,বিশ্বে নতুন আতঙ্ক এখন করোনা ভাইরাস। যেটি বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়েছে বিশ্বের বিভিন্ন দেশে। এ ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুকে বরণ করেছে বিশ্বের বিভিন্ন প্রান্তের লক্ষ মানুষ। এ ভাইরাসের প্রতিকারের চেয়ে প্রতিরোধ বেশি জরুরি। এ লক্ষে দিনব্যাপী বিভিন্ন এলাকায় জনগনের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, ও সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *