হটস্পট নারায়ণগঞ্জে মৃত্যুর সংখ্যা বেড়ে ৬১, আক্রান্ত ১৬০৯

Slider জাতীয় বাংলার মুখোমুখি


নারায়ণগঞ্জ: হটস্পট নারায়ণগঞ্জে মরণঘাতি করোনাভাইরাসের থাবায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৭৪ জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬০৯ জনে। এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ৬১ জন। তবে সুস্থ হয়েছেন আরও ৪৪ জন। এ নিয়ে সুস্থ্য হওয়ার সংখ্যা ৩৮৬জন। শনিবার (১৬ মে) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হচ্ছে, আড়াইহাজার উপজেলায় ৫২, বন্দর উপজেলায় ৩৮, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮৬, রূপগঞ্জ উপজেলায় ১১৭, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৫২৭ ও সোনারগাঁও উপজেলায় ৮৯ জন। পুরো জেলায় ১৬০৯ জন।
এরমধ্যে সুস্থ্য হয়েছেন, আড়াইহাজার উপজেলায় ১৬, বন্দর উপজেলায় ২৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৫৩, রূপগঞ্জ উপজেলায় ৪, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৭৩ ও সোনারগাঁও উপজেলায় ১৬ জন। মোট ৩৮৬ জন।

বন্দর উপজেলায় ১, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ৪৩, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪, সোনারগাঁও উপজেলায় ২ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই। মোট ৬১ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করা হয়।
আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *