লালমনিরহাটে একই পরিবারের ৫ জনসহ ৯জন করােনায় আক্রান্ত

Slider জাতীয়

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ আদিতমারীতে ৮জন এবং হাতীবান্ধায় ১ জনসহ লালমনিরহাটে একদিনে ৯ জন করােনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ মে) সন্ধ্যার আগে লালমনিরহাট সিভিল সার্জন ডাঃ নির্মলদু রায় এর সত্যতা নিশ্চিত করেছেন।

এনিয়ে জেলায় করােনা আক্রান্তের সংখ্যা ১৩ জন দাঁড়িয়েছে। এর মধ্য ২ জন সুস্থ্য হয়ে ইতিমধ্যেই বাড়িতে ফিরে গেছেন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর আরফিন প্রধান (কল্লাল) বলেন, এর আগে গাজীপুর থেকে ফেরত আসা করােনা পজিটিভ (১৮) এর সংস্পর্শে আসা পরিবারের ৫ সদস্য নতুন করে করােনায় আক্রান্ত হয়েছেন। পরিবারের ৫ সদস্যের মধ্যে আছেন তার বােন (১৪), ভাই (১৬), স্ত্রী (১৮), দাদী (৬৫) এবং বাবা (৪০) আক্রান্ত হয়েছেন। তাদের সবার বাড়ি আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের পূর্ব দৈলজােড় গ্রামের (শেখের বাজার) এলাকায়। তবে ওই বাড়ির প্রথম করােনা আক্রান্ত (১৮) ব্যক্তি ১৮ এপ্রিল রাত থেকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আইসােলেশনে চিকিৎসাধীন আছেন। বর্তমান তিনি সুস্থ্য হবার পথে। গতকাল তার করােনা রিপাের্ট নেগেটিভ এসেছে।

এছাড়াও আক্রান্তের তালিকায় আছেন ওই রােগীর সংস্পর্শে আসা আদিতমারী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের ষ্টাফ নার্স (৪৬), হাসপাতালের যক্ষা ও কুষ্ঠ রােগ নিয়ন্ত্রন সহকারী (৩০)।

এছাড়াও নতুন করে আক্রান্ত হয়েছেন সম্প্রতি নারায়নগঞ্জ ফরত (২৬) বয়সী আরকজন।

আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার মােঃ মনসুর উদ্দিন বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ আক্রান্তদের ব্যাপারে সিদ্ধান্ত নিবেন। তারা যেভাবে চাইবে উপজেলা প্রশাসন সেভাবে তাদেরকে সহায়তা করতে প্রস্তুত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *