কালীগঞ্জে মোবাইলে কল দিলেই ঘরে পৌছে দিচ্ছে ভোক্তার ভোগ্যপন্য

Slider গ্রাম বাংলা


মো: সাজ্জাত হোসেন,কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাসের (কোভিড- ১৯) সংক্রমণ প্রতিরোধে ঘরমুখী মানুষের নিত্য প্রয়োজনীয় পণ্যসামগ্রী ভোক্তাদের বাড়িতে পৌছে দেয়ার লক্ষ্যে, ‘সততা হোম ডেলিভারী সার্ভিস” চালু করেছে এক নতুন সেবা মূলক কার্যক্রম। তাদের নিজস্ব মোবাইলে (০১৮১৪-৭৭৭৭৭৮, ০১৮১৮-০৮১৮০১) কল দিলেই পৌছে দিচ্ছে ভোক্তাদের প্রয়োজনীয় পণ্যসামগ্রী।

ভোক্তারা ঘরে বসেই পেয়ে যাবে বাজার মূল্যে তাদের কাঙ্ক্ষিত চাহিদার পণ্য। এজন্য তাদেরকে নামমাত্র পণ্যের সাথে কিছু সার্ভিস চার্জ দিতে হয়। সেই লাভের অংশ তারা নিজেরা ভোগ না করে, পৌছে দিচ্ছে এলাকার অসহায়, হতদরিদ্র ও দিনমজুর গরিব মানুষদের ঘরে।

কালীগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড দুর্বাটি গ্রামের তিনজন উদ্যোক্তা, সরকার ঘোষিত লকডাউন মেনে মানুষ যেন ঘর থেকে বের না হয় তার জন্য তাদের বাড়িতে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী পৌঁছে দেয়ার উদ্দেশ্যে “সততা হোম ডেলিভারি সার্ভিস” চালু করেছেন।

ভোক্তাদের নিত্য প্রয়োজনীয় পনের চাহিদা পূরণ করার লক্ষ্যে এবং কর্মহীন অসহায়, হতদরিদ্র ও দিনমজুর মানুষদের সহযোগিতা করার উদ্দেশ্যে দুর্বাটি গ্রামের ব্যবসায়ী কাজল আহমেদ, শিক্ষক রায়হান শরীফ ও ইঞ্জিনিয়ার শাকিল পারভেজ মিলে “সততা হোম ডেলিভারি সার্ভিস” নামের এ সেবা মূলক কার্যক্রম পরিচালনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *