নাগরপুরে সরকারি ও বেসরকারি উদ্যোগে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত

Slider বাংলার মুখোমুখি

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলার নাগরপুরে সরকারি নির্দেশনা মোতাবেক সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কর্মহীন হয়ে পড়া হত দরিদ্রদের মাঝে সরকারি ও বেসরকারি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

আজকে মঙ্গলবার (২১ ই এপ্রিল) সকালে নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়ন পরিষদে হত দরিদ্র ও নিম্ন আয়ের কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নাগরপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মসরুর। আর এ সময় তার সাথে ছিলেন ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ মোল্লা।

এছাড়াও টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সাংবাদিক খন্দকার আছাব মাহমুদের ব্যক্তিউদ্যোগে সহবতপুর ইউনিয়নের সারাংপুরে ১২০ টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজকে সহবতপুরে খাদ্য সামগ্রী বিতরন কালে তারিন মসরুর জানিয়েছেন, “করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন মানুষের মাঝে শুরু থেকেই সরকারের তরফ থেকে ত্রাণ বিতরন করা হচ্ছে। আর আজ সহবতপুর ইউনিয়নের ৩০০ টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এছাড়াও আমাদের হট লাইন সার্ভিস চালু আছে।”

উল্লেখ্য যে, হট লাইনের ফোন কলের ভিত্তিতে প্রতিদিন প্রায় শতাধিক কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

নাগরপুর উপজেলার কর্মহীন দরিদ্র মানুষদের জন্য খাদ্য সহায়তার উদ্যোগ নিয়েছেন টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক খন্দকার আছাব মাহমুদ।আজকে মঙ্গলবার সকালে নাগরপুর উপজেলার সারাংপুরের খন্দকার আছাব মাহমুদের নিজ বাড়িতে তার পাঠানো খাদ্য সামগ্রী কর্মহীন মানুষের হাতে তুলে দেওয়া হয়েছে। নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সারাংপুর, কাজীরপাচুরিয়া, পাছইরতা ও মাইলজানির কর্মহীন মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খন্দকার আছাব মাহমুদের পক্ষে খন্দকার তোফাজ্জল হোসেন ডিটল ১২০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আর প্রতিটি সহায়তা প্যাকেটে রয়েছে চাল, ডাল, আলু, তেল, ছোলা ও সাবান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *