দ্বিতীয় বিয়ের কথা স্বীকার ইমরানের, লন্ডনে প্রাক্তন স্ত্রী ও সন্তানদের সঙ্গে সাক্ষাত (ভিডিওসহ)

খেলা

ডেস্ক : বিয়ে নিয়ে জল্পনার মধ্যে ইমরান খানের মন্তব্যে নয়া মাত্রা যোগ হল। তাঁর কথা থেকে ইঙ্গিত মিলল, দিতীয় বিয়েটা হয়ত গোপনে সেরেই ফেলেছেন তিনি। প্রাক্তন ক্রিকেট তারকা তথা বর্তমানে পাকিস্তানের রাজনৈতিক নেতা ইমরান এক টিভি অ্যাঙ্করকে বিয়ে করার কথা কার্যত স্বীকার করে নিয়েছেন । এ বিষয়ে খুব শীঘ্রই মুখ খুলতে চলেছেন পাক ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক।

সূত্রের খবর, টেলিভিশন অ্যাঙ্কর রেহাম খানকে বিয়ে করছেন তেহরিক-ই-ইন্সাফ দলের নেতা ইমরান। নতুন স্ত্রীকে সঙ্গে নিয়ে ইমরান তাঁর প্রাক্তন স্ত্রী জেমাইমা ও দুই সন্তানের সঙ্গে দেখা করতে লন্ডনে গিয়েছেন।

আজই লন্ডন থেকে দেশে ফিরছেন ইমরান।

যদি বিয়ের ব্যাপারে ইমরান ধোঁয়াশাই রেখে দিয়েছেন। এ ব্যাপারে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি পাল্টা প্রশ্ন করেন, বিয়ে করা তো অপরাধ নয়।পাকিস্তানে পৌঁছে দেশবাসীকে সুখবরটা দেওয়ার কথা জানিয়েছেন ৬২ বছরের ইমরান।

imran jemimaলন্ডনে জিও টিভির এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে পাক বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক জানান, দেশের জনগনের কাছেই বিয়ে সম্পর্কে সুখবরটি দেব। আমার কিছু লুকোনের নেই।

এখন মনে করা হচ্ছে, খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে বিয়ের খবর ঘোষণা করবেন। গত বছরের নভেম্বরেই রেহাম খানের সঙ্গে ইমরানের বিয়ের জল্পনা ছড়িয়েছিল। তখন তা অস্বীকার করেন ইমরান।

রেহাম খান বর্তমানে ডন নিউজের সঙ্গে যুক্ত। এর আগে তিনি আজ টিভির অ্যাঙ্কর ছিলেন।লন্ডনে বিবিসি-তে কাজ করেছেন তিনি।

ইমরানের প্রথম বিয়ে হয়েছিল জেমাইমা খানের সঙ্গে। তবে ২০০৪-এ ওই বিয়ে ভেঙে যায়।ব্রিটেনের এক অভিজাত পরিবারের কন্যা জেমাইমা বর্তমানে সাংবাদিকতার পেশায় নিযুক্ত। তাঁদের দুটি সন্তান রয়েছে। বড় ছেলে সুলেমানের বয়স ১৮ আর কাসিমের বয়স ১৫।

ইমরান যখন প্রথম বিয়ে করেন তখন তাঁর বয়স ছিল

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *