হিমু পরিবহণ, গাজীপুর টিমের ভালোবাসায় সিক্ত রোমান সানা

Slider জাতীয় সামাজিক যোগাযোগ সঙ্গী


ফারুক হোসাইন:আর্চারি, খেলাটি বাংলাদেশের মানুষের কাছে অপরিচিত এক নামই ছিল। কিন্তু সেই পরিস্থিতি পাল্টে দিয়েছেন খুলনার ছেলে রোমান সানা, তীর-ধনুক দিয়ে বাংলাদেশের পতাকাটা বিশ্বের বুকে তুলে ধরেছেন। এসএ গেমসে বাংলাদেশকে স্বর্ণপদক এনে দেওয়ায় রোমান সানাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদ এর ভক্তদের সংগঠন হিমু পরিবহণ, গাজীপুর এর সদস্যরা।

এসএ গেমসে নিজে ৩ টি সহ বাংলাদেশকে আর্চারি ইভেন্টের সবকটিতেই স্বর্ণপদক এনে দিয়েছেন রোমান সানা, তার এই সাফল্যে এসএ গেমসে দারুণ সময় পার করেছে বাংলাদেশ অলিম্পিক স্কোয়াড। সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ যে কয়টি স্বর্ণ জিতেছে তার অধিকাংশই এসেছে আর্চারি থেকে, আর এই সাফল্যের পেছনে আছেন রোমান সানা। তাকে দেখেই সবাই এগিয়ে আসছেন আর্চারিতে, যার ফল পাচ্ছে বাংলাদেশ।

শুধু এসএ গেমসের সাফল্য দিয়ে নয়, প্রথম ক্রীড়াবিদ হিসেবে বাংলাদেশকে পদক এনে দিয়েছেন রোমান সানা। গত বছরের জুনে নেদারল্যান্ডসে হুন্দাই চ্যাম্পিয়নশীপে ছেলেদের ব্যক্তিগত ইভেন্টে ব্রোঞ্জ পান তিনি। সে অর্জন তাকে টোকিও অলিম্পিকে সরাসরি খেলার টিকেট এনে দেয়, এছাড়া একই বছর ফিলিপাইনে এশিয়া কাপ বিশ্ব র‍্যাংকিং টুর্নামেন্টে রিকার্ভে সোনার পদক পান তিনি। কিন্তু এখানেই থামতে রাজি নয় রোমান সানা, আর্চারি দিয়ে বাংলাদেশকে আরো উচ্চতায় নিয়ে যেতে চান তিনি।

হিমু পরিবহণ এর সদস্যদের পেয়ে উচ্ছ্বসিত আর্চার রোমান সানা, ধন্যবাদ জানিয়েছেন হিমু পরিবহণ এর সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের। এসময় আর্চার রোমান সানা হিমু পরিবহণ এর পাশে থাকার কথা জানিয়েছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে আরো ভালো করতে উদ্বুদ্ধ করবে ও অনুপ্রাণিত করবে, আমি আপনাদের ভালোবাসা পেয়ে গর্বিত।

এসময় আরো উপস্থিত ছিলেন রোমান সানার জার্মান কোচ মার্টিন ফেড্রিক, তিনিও ধন্যবাদ জানিয়েছে “হিমু পরিবহণ ” এর সদস্যদের। আশা করেছেন আমরা এভাবেই আর্চারির পাশে থাকবো ও আর্চারিকে সারাদেশে ছড়িয়ে দিতে সাহায্য করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *