সিদ্ধিরগঞ্জে পানির ট্যাংক ধসে নিহত ২

সারাদেশ

shiddiজেলার সিদ্ধিরগঞ্জে একটি বাড়ির পানির ট্যাংকির দেয়াল ধসে এক মহিলাসহ দুইজন নিহত ও এক শিশু গুরুতর আহত হয়েছে।

রোববার দুপুর আড়াইটায় সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন ঝর্না (৫০) ও আবদুর রব (৮০)। আহত শিশুর নাম সুরাইয়া (৮)। আহত শিশুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, রোববার দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল নয়াপাড়া এলাকায় একটি পানির ট্যাংকির দেয়াল ধসে মোহাম্মদ আলীর বাড়ির একটি বাথরুমের উপর পড়লে ঘটনাস্থলেই বাড়ির ভাড়াটে ঝর্ণা বেগমের মৃত্যু হয়। আহত হন বাড়ির অপর ভাড়াটে আব্দুর রব ও শিশু সুরাইয়া। আহত দুজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আব্দুর রব মারা যান।

আবদুর রবের বাড়ি বরিশাল জেলায়। তিনি কিছুদিন আগে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় তার ছেলের বাড়িতে বেড়াতে আসেন। ঝর্না ওই বাড়ির ভাড়াটিয়া লুৎফর রহমানের স্ত্রী ও আহত সুরাইয়া একই বাড়ির ভাড়াটিয়া লিটন মিয়ার শিশু কন্যা।

সিদ্ধির থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম দেয়াল চাপায় দুইজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *