চট্টগ্রামে ৯০ হাজার পিস ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম সারাদেশ

ehabaচট্টগ্রাম বন্দরের বর্হিনোঙরের কাছে বঙ্গোপসাগরে একটি ইঞ্জিন বোটে অভিযান চালিয়ে প্রায় ৯০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে নৌবাহিনী।

বুধবার গভীর রাতে চট্টগ্রাম নৌবাহিনীর জাহাজ নির্ভিকের কমান্ডার আসোয়াত রাসেলের নেতৃত্বে অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

নৌবাহিনীর মিডিয়া সেল থেকে জানানো হয়। কমান্ডার আসোয়াত রাসেলের নেতৃত্বে ১০ সদস্যের একটি টিম সাগরে নিয়মিত টহল দেওয়ার সময় সন্দেহজনক গতিবিধির কারণে একটি ইঞ্জিন বোট আটক করে সেটিতে তল্লাশি চালালে এই বিপুল পরিমান ইয়াবা বড়ি পাওয়া যায়। তবে এই ঘটনায় কাউকে আটক করতে পারেনি নৌবাহিনী। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৪ কোটি টাকা।

বৃহস্পতিবার দুপুরে নৌবাহিনীর মিডিয়া সেল থেকে ইয়াবা উদ্ধারের সত্যতা নিশ্চিত করা হয়।
নৌবাহিনীর সূত্র জানায়, বুধবার গভীর রাতে চট্টগ্রাম বন্দরের কাছে বহিনোঙনে সাগরে নিয়মিত টহল দিচ্ছিল নৌবাহিনীর জাহাজ নির্ভিক। এই সময় একটি ইঞ্জিন বোটের সন্দেহজনক গতিবিধির কারণে উক্ত বোটের দিকে অগ্রসর হয় আসোয়াত রাসেলের নেতৃত্বে নৌবাহিনীর বিশেষ দল। নৌবাহিনীর সদস্যদের উপস্থিতি টের পেয়ে উক্ত ইঞ্জিন বোটের সব আরোহী অপর একটি নৌকা যোগে দ্রুত পালিয়ে যায়। পরে পরিত্যাক্ত ইঞ্জিন বোটটি তল্লাশি করে ৯০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *