তেলবাজি করে যুবলীগের নেতা হওয়া যায় না: ওমর ফারুক

Slider রাজনীতি

দীর্ঘ ১৬ বছর পর অনুষ্ঠিত হয়েছে সিলেট জেলা যুবলীগের সম্মেলন। সোমবার সকাল ১১টায় সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদ এমপি। প্রধান বক্তার বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে ওমর ফারুক চৌধুরী বলেন, যুবলীগের নেতা হতে হলে কর্মীদের কাছে যেতে হবে। কাউন্সিলরদের ভোটে যিনিই নির্বাচিত হবেন আমরা তাকে গ্রহণ করব। তেলবাজি, ধান্দাবাজি করে কেউ যুবলীগের নেতৃত্বে আসতে পারবেন না।

তিনি আরো বলেন, দেশবিরোধী চক্র বরাবরই দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার চেষ্টায় লিপ্ত রয়েছে। যুবলীগকে এসব অপচেষ্টার বিরুদ্ধে শক্ত অবস্থান নিতে হবে। শেখ হাসিনার সরকারের উন্নয়নের বার্তা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

সিলেট জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার মোহসিন কামরানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *