ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটির দাবা ও ক্যারাম খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

Slider খেলা

গাজীপুর: গতকাল সোমবার ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটি পরিচালিত কচি-কাঁচা একাডেমি, ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজ ও নয়নপুর এনএস আদর্শ বিদ্যালয়ের আন্তঃহাউজ দাবা ও ক্যারাম প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

প্রতিযোগিতার শেষে গাজীপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, কচি-কাঁচা একাডেমি প্রাঙ্গণে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটির সভাপতি শিক্ষাবিদ,প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী।

প্রতিযোগিতায় দুর্বার, দুর্জয়, দুরন্ত ও দিগন্ত হাউজের ৪২৮ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে।

দাবা খেলায় প্রাথমিক বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী হাসান মাহমুদ স্বাধীন ও রানার আপ হয় একই শ্রেণির শিক্ষার্থী আব্দুল্লাহ আল ফাইয়াজ । মাধ্যমিক বিভাগে চ্যাম্পিয়ন হয় অষ্টম শ্রেণীর শিক্ষার্থী তাইইয়্যেম আমিন সাজিদ ও রানার আপ হয় দশম শ্রেণির শিক্ষার্থী রাকিব হাসান। উচ্চমাধ্যমিক বিভাগে চ্যাম্পিয়ন হয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সজীব আহমেদ সরকার ও রানার আপ হয় একই শ্রেণির শিক্ষার্থী হেলাল উদ্দিন প্রান্ত।

ক্যারাম খেলায় প্রাথমিক বিভাগে চ্যাম্পিয়ন হয় পঞ্চম শ্রেণির শিক্ষার্থী সাইফ আলী খান ও রানার আপ হয় একই শ্রেণির মোহাম্মদ স্বাধীন। মাধ্যমিক শাখায় চ্যাম্পিয়ন হয় দশম শ্রেণির শিক্ষার্থী ওমর ফারুক সৌরভ রানার আপ হয় ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মোঃ রিয়াদ ।উচ্চমাধ্যমিক বিভাগে চ্যাম্পিয়ন হয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী রেদোয়ান ইসলাম জিসান ও রানার আপ হয় একই শ্রেণির শিক্ষার্থী ফরহাদ হোসেন। ক্যারাম দ্বৈত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে দুর্জয় হাউজ এবং রানার আপ হয়েছে দূর্বার হাউজ। গত ১২ মে এই আন্তঃহাউজ দাবা ও ক্যারাম প্রতিযোগিতার উদ্ভোদন করেন ইকবাল সিদ্দিকী কলেজের উপাধ্যক্ষ জনাব নূরে আলম ও ইকবাল সিদ্দিকী স্কুলের প্রধান শিক্ষক জনাব সিরাজুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *