চালককে হত্যা করে গাড়ি ছিনতাইয়ের চেষ্টা, বিশ্ববিদ্যালয় ছাত্রসহ আটক ২

Slider সারাদেশ


চট্টগ্রাম: চালককে শ্বাসরোধে হত্যা করে প্রাইভেটকার ছিনতাই করতে গিয়ে চট্টগ্রাম মহানগরীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ ২ জনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী মোস্তফা হাকিম কলেজ সংলগ্ন সড়কে ঘটে এই ঘটনা। আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন এ তথ্য জানান।

তিনি বলেন, স্থানীয় লোকজন জানতই না প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টায় চালককে হত্যা করে সিটের নিচে লুকিয়ে রাখা হয়েছিল। গর্তে পড়ে প্রাইভেটকারের চাকা পাংচার হওয়ায় সাহায্যের হাত বাড়াতে এসেছিল লোকজন। আর এ সময় পালিয়ে যেতে শুরু করে প্রাইভেট কারের ভেতরের লোকগুলো। পরে ধাওয়া করে নিশান (২১) ও ইমন (২২) নামে দু’জনকে আটক করে লোকজন। একজন পালিয়ে যেতে সক্ষম হয়।
এরমধ্যে নিশান নগরীর পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র।

ওসি জসিম উদ্দিন জানান, যাত্রীবেশে ওরা তিনজন সীতাকুন্ড থেকে প্রাইভেট কার ভাড়া করে চট্টগ্রাম আসছিল। পথে তারা চালককে শ্বাসরোধে হত্যা করে লাশ পেছনের সিটের নিচে রেখে গাড়ি চালিয়ে নগরীতে প্রবেশ করে। এরপর সিটি গেট সংলগ্ন মোস্তফা হাকিম কলেজ সড়ক দিয়ে সাগরে লাশটি ফেলে দেয়ার জন্য যাচ্ছিল। পথে গাড়ির চাকা রাস্তার গর্তে পড়ে পাংচার হয়ে যায়।

এ সময় স্থানীয় লোকজন তাদের সহযোগিতার জন্য এগিয়ে এলে তিন যুবক কার ফেলে পালিয়ে যেতে থাকে। তখন জনতা ধাওয়া দিয়ে দুই জনকে ধরে ফেলে। এরপর লোকজন পেছনের সিটের নিচ থেকে ২০-২২ বছর বয়সী যুবককে বের করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, আটক দুই জন জানিয়েছে, লাশটি চালকের এবং তারা তাকে হত্যা করেছে। আটকৃতদের জিজ্ঞাসাবাদ করছি আমরা। জব্দ কারটিতে তল্লাশি করে ধারালো অস্ত্রশস্ত্র পাওয়া গেছে। নিহত চালকের নাম-পরিচয় পাওয়া যায়নি বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *