তুরাগে ৬০ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

Slider ঢাকা

মোঃ আবু বক্কর সিদ্দিক সুমনঃ তুরাগ উত্তরা প্রতিনিধিঃ
রাজধানী তুরাগে মাদক বিক্রিরত অবস্থায় দুই ব্যবসায়ীকে আটক করে তুরাগ থানা পুলিশ। তুরাগের গুলগুলার মোড়ে শারিমন প্লাস মার্কেটের সামনে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই শাহিনুর রহমান খান, এএসআই হরিদাস রায়, এএসআই কুদ্দুস মল্লিক, এএসআই ফারুক মল্লিক শেখ, এএসআই আশিফুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ, ১। মোঃ বিল্লাল (৩২), পিতা-আবুল কাশেম, ২। মোঃ ওমর ফারুক (২৫), পিতা-হাজী মনিরুজ্জামান এই দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করে।

থানা পুলিশ সূত্রে জানায়, আটককৃত দুই ব্যক্তি দীর্ঘদিন যাবৎ তুরাগের গুলগুলার মোড় ও আশেপাশের এলাকায় তরুন, যুব সমাজের মাঝে ইয়াবা বিক্রি করে আসছিলো। অনেকবার অভিযান চালিয়েও আসামিদ্বয়কে আটক করা সম্ভব হয়ে উঠেনি। গত বুধবার ০৩-০৪-২০১৯ইং তারিখ আনুমানিক রাত ১০.০০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উৎ পেতে থাকে। এসময় বিক্রিরত অবস্থায় ৬০ (ষাট) পিছ ইয়াবাসহ তাদের আটক করে
পুলিশ।

খোঁজ নিয়ে জানা যায় আসামী বিল্লাল বি-বাড়ীয় জেলার কসবা থানার চন্দ্রপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে সে বাটুলিয়া মিজানের বাড়ীতে ভাড়া থাকে। অপর আসামী ওমর ফারুক শুক্রা ভাঙ্গা এলাকায় বসবাস করত। আসামীদয়কে পুলিশ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় আটক দেখিয়ে কোর্টে প্রেরণ করে। থানার মামলা নং-০৪। এ বিষয়ে তুরাগ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সফিউল্লাহর সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক মাদকের বিরুদ্ধে তুরাগ থানা পুলিশ জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছে। তাই মাদক ব্যবসায়ী সমাজের যেই শ্রেণীর লোকই হোক তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান আছে। আটককৃত দুইজনকে আমরা ইতিমধ্যে বৃহস্পতিবার সকালে কোর্টে প্রেরণ করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *