ড. কামালের আসল রূপ উন্মোচিত হয়ে গেছে : ওবায়দুল

Slider সারাদেশ


ঢাকা: সাংবাদিকদের ‘খামোশ’ বলে ড. কামাল যে দম্ভোক্তি করেছেন তাতেই প্রমাণ করছেন তিনি বাংলাদেশের নষ্ট রাজনীতির প্রবক্তা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় ফেনীর দাগনভূঁঞায় সড়ক প্রশস্তকরণ কাজের অগ্রগতি পরিদর্শন করতে এসে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, পুরোনো পাকিস্তানি ‘খামোশ’ শব্দটি ব্যবহার করে তিনি প্রমাণ করলেন তার স্বরূপ ডাকতে পারেননি। তিনি মুখে নীতি কথা বললেও আসল রূপ উন্মোচিত হয়ে গেছে। বয়স কমে গেলে শরীরের শক্তি কমে যায়, মুখের জোর বেড়ে যায় আর সে কারণেই ড. কামাল এমনটা করেছেন।

তিনি আরো বলেন, সারা দেশে নৌকার গণজোয়ার দেখে বিএনপি ও ঐক্যফ্রন্ট বেসামাল হয়ে উঠেছে। আর সে কারণে ড. কামাল বেপরোয়া চালকের চেয়েও বেপরোয়া শব্দ ব্যবহার করেছেন।

দেশে এখন নৌকার গণজোয়ার, আর ধানের শীষের গণভাটা চলছে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। তিনি বলেন, নৌকার এ জোয়ার দেখে বিএনপি নির্বাচনী পরিস্থিতিকে অস্থিতিশীল করতে চাইছে। এ পর্যন্ত তাদের হামলায় নোয়াখালীতে ১ জন ও ফরিদপুরে ১ প্রাণ হারিয়েছে। তারা দুইজনই আওয়ামী লীগের কর্মী।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশে আইন শৃঙ্খলা অবনতির জন্য একমাত্র ঐক্যফ্রন্টই দায়ী। তারা পল্টনে পুলিশের ওপর হামলা করে এ সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্বোধন করেছেন। তারা নিজেরা নিজেদের সঙ্গে গণ্ডগোল করে নিউজ তৈরি করতে চাইছে।
নির্বাচনের পরিবেশ নিয়ে বিএনপির অভিযোগের ব্যাপারেও তিনি বলেন, এসব অভিযোগ অসহায়ের সংলাপ।

এ সময় নির্বাচনী আচরণবিধির ব্যাপারে সেতুমন্ত্রী বলেন, আমি নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলেছি। নির্বাচন কমিশন বলেছে- কোনো কাজের উদ্বোধন করা করা যাবে না, পরিদর্শন করা যাবে। আমি একটি চলমান কাজের পরিদর্শন করেছি।

তিনি আরো বলেন, দাগনভুঞাঁ থেকে চৌধুরী হাট পর্যন্ত রাস্তা প্রশস্তকরণের কাজটি দীর্ঘদিন পরে হলেও সুগম হয়েছে। ইতিমধ্যে রাস্তা প্রশস্তকরণে জায়াগার মালিকদের ক্ষতিপূরণ বাবদ ১০ কোটি টাকা দিয়েছে সড়ক ও জনপদ বিভাগ।

এ ছাড়াও দলের পদ-পদবীতে থাকা বিদ্রোহী প্রার্থীর ব্যাপারে তিনি বলেন, সময় হলে সব দেখবেন। আমাদের একটা নির্ধারিত সময় রয়েছে।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন, দাগনভুঞাঁ উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *