লালমনিরহাট-০১ আসনে বিএনপির ভরসাই উজ্জল পাটোয়ারী

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ সারাদেশ এখন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী ট্রেনে।তেমনি নির্বাচনী হাওয়া বইছে লালমনিরহাট ০১আসনে।এখানে তিনজন মনোনয়ন প্রত্যাশী থাকলেও এ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জল বিএনপি থেকে মনোনয়নে এগিয়ে।

এখানে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশি এ্যাডভোকেট মাজেদুই ইসলাম পাটোয়ায়ী উজ্জ্বল।
গত মঙ্গলবার বিএনপি থেকে লালমনিরহাট এক আসনের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করেন তিনি।

jকাল বৃহস্পতিবার মনোনয়ন পত্র জমা দেয়ার কথা রয়েছে তার।

সরেজমিনে হাতীবান্ধা- পাটগ্রাম ঘুরে দেখা যায়, সাধারন জনগণ ধানের শীষের প্রার্থী হিসাবে উজ্জ্বল পাটোয়ারীকেই চাইছেন। হাতীবান্ধা, পাটগ্রামের বিএনপির তৃণমূল নেতাকর্মী ধানের শীষের প্রার্থী হিসাবে তাকেই চাইছেন।

সাধারণ জনগণের মনের প্রত্যাশা লালমনিরহাট০১ আসনটি বিগত দিন থেকে ধানের শীষ মার্কা ছিলো না।এখানে সাধারণ জনগণের কথা শুনে জানা যায়, মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জ্বল কে ধানের শীষ মার্কা দিলে ভোট দিবেন তারা।

মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জ্বল বলেন, কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তি সহ দেশ নায়ক তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তিসহ সকল মামলা প্রত্যাহার করতে হবে।

লালমনিরহাট -০১আসন বিএনপি থেকে আমাকে মনোনয়ন দিলে আমি আগামী নির্বাচনে জয়ী হয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে এই আসনটি উপহার দিবো।

জানা গেছে, মাজেদুল ইসলাম পাটোয়ারী উজ্জল গরিব শিক্ষার্থীদের পড়াশুনার খরচসহ অসহায় গরিব রোগাক্রান্ত মানুষের পাশে দাঁড়ান।এবং বিএনপি সহ হাতীবান্ধা-পাটগ্রাম এলাকার মানুষকে বিনামূল্যে আইনি সহায়তা প্রদান করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন।

হাতীবান্ধা-পাটগ্রাম বিএনপির নেতৃবৃন্দ আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রার্থী হিসেবে তাকেই চাইছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *