‘আমি অনেক মহিলাকে ধর্ষণ করেছি’ স্বীকারোক্তি উবের চালক শিব কুমারের

সারাবিশ্ব
kumorরাজধানীর বুকে গত শুক্রবার রাত্রি বেলা উবের সংস্থার এক ট্যাক্সি চালকের হাতে নিগৃহীত হন এক পঁচিশ বছর বয়সি মহিলা। সেই নিয়েই এখন তোলপাড় দিল্লি।
তবে এই ধর্ষণকাণ্ডে সর্বশেষ চাঞ্চল্যকর যে ঘটনাটি ঘটল হল, তা হল অভিযুক্ত চালক শিব কুমার যাদব নিজে মুখে এবার স্বীকার করেছে, যে সে একাধিক মহিলাকে ধর্ষণ করেছে, গত কয়েক মাসে। শুধু তাই নয়, তার দাবি বহু মহিলার সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছে দুইজনের অনুমতিতেই। অভিযুক্ত ট্যাক্সিচালককে ঘটনার পর গ্রেপ্তার করা হয় মথুরা থেকে। গ্রেপ্তারের পর জানা যায়, তার বিরুদ্ধে এর আগেও একাধিক ধর্ষণের অভিযোগ ছিল। ধর্ষণের দায়ে সে বেশ কয়েকবার জেলেও গেছে। এর মধ্যে শোনা গেছে, তার গ্রামেও মহিলারাও ভয় থাকতেন যখন সে গ্রামে যেত।
তবে শিব কুমারের নিজের মুখে এই স্বীকারোক্তি মারাত্মক চাঞ্চল্যকর, দাবি পুলিশেরই এক উচ্চপদস্থ কর্তার। পুলিশ জানিয়েছে, জেরায় শিব কুমার বলেছে, সে বেশিরভাগ সময় কোনও শপিং মলের বাইরে দাঁড়িয়ে থাকত। বেশি রাতে যখন কোনও মহিলা তার ট্যাক্সি ধরত, তখন কিছুটা রাস্তা যাওয়ার পরই সে, কোনও নির্জন জায়গায় গিয়ে ট্যাক্সিটি থামিয়ে দিত। তারপর সেই মহিলা যাত্রীকে বাধ্য করত তার সঙ্গে যৌন সংসর্গ স্থাপন করতে। তারপর ফের কয়েকদিনের জন্য সে এলাকা থেকে পালিয়ে যেত, তারপর আবার ঘটনাটি থিতিয়ে গেলে, সে ফিরে আসত নতুন শিকারের জন্যে। মূলত শিব কুমার গুরগাঁওয়ের মলগুলির আশেপাশে বেশি রাতে তার ট্যাক্সি নিয়ে ঘুরে বেড়াত।
অভিযুক্ত চালক জেরায় জানিয়েছে, সে একধরণের ড্রাগ সেবন করে, এবং স্কুলছুট। সে লোকের সহানুভূতি পেতে, সবসময় বলত, সে পরিস্থিতির চাপে পরে এই কাজ করতে এসেছে। তারপর এই বিদেশি সংস্থায় কাজ পাওয়ার জন্য মিথ্যে ক্যারেক্টার সার্টিফিকেটও সংগ্রহ করে শিব। তাকে এই কাজে সহায়তা করেছিল যে ব্যক্তি, তাকেও খুব শীঘ্রই গ্রেফতার করা হবে, জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *