বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

Slider গ্রাম বাংলা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের হাটুভাঙ্গা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মতিয়ার রহমান ও মান্নান মাস্টার গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

আজ সকালে এ ঘটনা ঘটে।
এদের মধ্যে সিরাজ মোল্যা (৪০), জুয়েল মোল্যা (৩০), মজিবর মোল্যাসহ (২২) ১৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত মতিয়ার মোল্যা (৩২), রাশেদ বিশ্বাস (৪৫) ও দাউদ বিশ্বাসকে (২২) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মতিয়ার রহমান ও মান্নান মাস্টার গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। মঙ্গলবার সকালে মতিয়ার রহমান তার বাড়ি থেকে বের হয়ে মান্নান মাস্টারের বাড়ির সামনে পৌঁছালে মান্নান মাস্টারের লোকজন অতর্কিতভাবে হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। পরে মতিয়ারের লোকজন খবর পেয়ে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে তাকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে আসলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ময়না ইউপি চেয়ারম্যান নাসির মো. সেলিম জানান, গ্রামে দুই পক্ষের আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, গ্রাম্য আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। শান্তি শৃংখলা রক্ষায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ দেয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *