পুলিশকে কুপিয়ে পালিয়েছে ইয়াবা ব্যবসায়ী

Slider গ্রাম বাংলা

220754_bangladesh_pratidin_bangladesh_pratidin_kill(1)

এবার এক ইয়াবা ব্যবসায়ীকে ধরতে গিয়ে উল্টো হামলার শিকার হল পুলিশ। ঘটনাটি ঘটে আজ সন্ধ্যায় গাজীপুরের কাপাসিয়ার নলগাঁও এলাকায়।

ইয়াবা ব্যবসায়ীদের হামলায় পুলিশের সদস্য কনস্টেবল ইদ্রিস আলীর হাত-পায়ের রগ কেটে মারাত্মক জখম করা হয়েছে। আহত ওই পুলিশ সদস্য কাপাসিয়া থানার কনস্টেবল ইদ্রিস আলীকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, আজ রবিবার সন্ধ্যা রাতে গাজীপুরের কাপাসিয়ার নলগাঁও এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী শফিকুল ইসলাম ইয়াবার একটি বড় চালান নিয়ে অবস্থান করছে- এমন খবর পেয়ে কাপাসিয়া থানার পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ী শফিকুল তার দলবল নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশের ওই দল ধাওয়া করে শফিকুলকে ধরে ফেলে পুলিশের এক সদস্য। এতে ক্ষিপ্ত হয়ে শফিকুলের সহযোগীরা উল্টো হামলা চালিয়ে কনস্টেবল ইদ্রিস আলীকে দা, ছোড়া দিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে ইদ্রিস আলীকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। চিহ্নিত ওই ইয়াবা ব্যবসায়ী শফিকুল ইসলাম নলগাঁও এলাকার মোমতাজ উদ্দিনের ছেলে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রোমানা আক্তার জানান, আহত পুলিশ সদস্য ইদ্রিস আলীর মাথায় আঘাত ও হাতের তিনটি রগ কাটা পাওয়া গেছে।

পুলিশের ওই অভিযানে নেতৃত্বদানকারি এসআই দুলাল মিয়া বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী শফিকুলকে আটক করতে অভিযান চালাই।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *