কুড়িগ্রামের রৌমারীতে বজ্রপাতে দগ্ধ ৩

Slider সারাদেশ

images(12)

কুড়িগ্রাম: রৌমারী উপজেলায় বজ্রপাতে তিনজন দগ্ধ হয়েছেন। আহতরা হলেন- সবুজ মিয়া (২৭), আব্দুস সামদ (৪৫) ও আব্দুল খালেক (৪০)।

শুক্রবার (০৪ মে) সকাল ১০টার দিকে প্রচন্ডবেগে বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হলে উপজেলার রৌমারী সদর ইউনিয়নের আলগারচর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত সবুজ মিয়া ও আব্দুস সামাদ রাজিবপুর উপজেলার বালিয়ামারী নয়াপাড়া গ্রামের বাসিন্দা ও আব্দুল খালেক রৌমারী উপজেলার আলগারচর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, সকালে রাজিবপুর উপজেলা থেকে দুইটি মহিষের গাড়িতে মালামাল বোঝাই করে রৌমারী উপজেলার আলগার চর গ্রামে নিয়ে যায়। পরে মালামাল পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে তুমুল বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে আলগার চর গ্রামের আব্দুল খালেকের দোকানের ঝাপের নিচে অবস্থান নেয়। এ সময় হঠাৎ বজ্রপাতে দোকানের মালিক আব্দুল খালেক, গাড়ির চালক সবুজ মিয়া ও আব্দুস সামাদ দগ্ধ হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. দেলোয়ার হোসেন জানান, বজ্রপাতে আহতদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে ও কানে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *