হিন্দু-মুসলিম সমকামী বিয়ে, এলাকায় তোলপাড়

Slider বিচিত্র

16061

 

 

 

 

 

 

 

পাবনার চাটমোহর উপজেলায় হিন্দু ছেলের সঙ্গে মুসলিম ছেলের সমকামী বিয়ে নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।  সোমবার দিবাগত রাতে এই বিয়ের ঘটনা ঘটে।  এলাকাবাসী বিষয়টি জানতে পেরে মঙ্গলবার সকালে বিয়ে বাড়িতে চড়াও হয়।  খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।  এসময় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের রাম সরকারের ছেলে গগনের (২১) সঙ্গে ধুমধাম করে সোমবার রাতে বিয়ে হয় একই উপজেলার ফৈলজানা ইউনিয়নের হাবিল উদ্দিনের ছেলে আলামিনের (১২)।

বিষয়টি এলাকাবাসী টের পেয়ে সকালে রাম সরকারের বাড়িতে চড়াও হয়।  পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশকে খবর দেন।
http://grambanglanews24.com/?p=111173


পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।  এ ঘটনার পর এলাকাবাসীর মুখে মুখে ঘটনাটি ছড়িয়ে পড়লে গোটা উপজেলায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সমকামিতায় অভিযুক্ত গগন জানান, কিছুদিন আগে বাবা (রাম সরকার) অসুস্থ হলে মা (গোপালী সরকার) বাবার সুস্থতা কামনা করে পূজা দিতে চেয়েছিলেন।  অপারেশন করার পর বাবা সুস্থ হলে আর পূজা দেয়া হয়নি।

তিনি জানান, গত এক সপ্তাহ আগে পূর্ব পরিচিত আলামিন আমাদের বাড়িতে এসে পূজা কেন দেয়া হয়নি জানতে চায়।  এসময় আলামিনের কথায় বাবা-মা হতবাক হয়ে যান।  এর মধ্যে বাবা স্বপ্নে দেখেন- আলামিনের সঙ্গে আমাকে শিব-পার্বতী সাজিয়ে বিয়ে দিলে পরিবারের কল্যাণ হবে।  এরপরেই সোমবার রাতে আলামিনের সঙ্গে আমার বিয়ে দেন বাবা।

এ ব্যাপারে জানতে চাইলে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আহসান হাবীব জানান, জিজ্ঞাসাবাদের জন্য রাম সরকারকে আটক করা হয়েছে।  আলামিনকে উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং তার পরিবারকে খবর দেয়া হয়েছে।  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *