একজনকে বিয়ে করতে ৩ প্রেমিকার কাণ্ড!

Slider বিচিত্র
প্রতিকী ছবি
প্রতিকী ছবি

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

একসাথে তিন মেয়ের সাথে প্রেম করছিলেন এক যুবক। তবে সব জানাজানির পরও তিন মেয়েই ওই যুবককে বিয়ে করতে উঠেপরে লেগেছেন। এমনকি ওই যুবককে বিয়ে করতে তরুণীরা পুলিশেরও দারস্থ হয়েছেন।

এ ঘটনা ভারতের উত্তর প্রদেশের নয়ডা শহরের। উত্তর প্রদেশের বুলন্দশহরে থাকেন ওই যুবক। কর্মসূত্রে প্রায় ৭ বছর ধরে নয়ডায় থাকতেন তিনি।

সম্প্রতি যুবকের এক বান্ধবী নয়ডার সেক্টর ২৪ পুলিশ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে যুবককে আটকও করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করার সময় সেখানে পৌঁছেন আরো দুই বান্ধবী।

এসময় থানার মধ্যেই তিনজনের মধ্যে বাঁধে ঝগড়া। তবে যুবককে শাস্তি দেয়ার জন্য নয়, তাকে বিয়ের করার জন্য। ভালোবাসায় আঘাত পেলেও ওই যুবককেই বিয়ে করতে চান- তিনজনই।

ঘটনার জেরে দুই বান্ধবীর মধ্যে মারামারি লেগে যায়। এমনকী যুবককে বিয়ে করার জন্য নিজের দুটো হাতের শিরাও কাটেন তার তৃতীয় বান্ধবী। তৎক্ষণাৎ তাকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। খবর দেয়া হয় তার পরিবারকে।

কী করে শুরু হলো তাদের প্রেমলীলা? উত্তরে যুবকের প্রথম বান্ধবী জানিয়েছেন, তিনি বুলন্দশহরে যুবকের বাড়ির পাশে থাকতেন। সেখান থেকেই তাদের সম্পর্ক শুরু হয়।

যুবকের দ্বিতীয় বান্ধবী, তার সঙ্গে একই কোম্পানিতে কাজ করতেন। সম্পর্কে আসার পর দু’জনে প্রায় ৭ বছর একসঙ্গেই থেকেছেন। পরে তার জীবনে আসেন আরও এক নারী। বহু বছর ধরে এভাবেই তিনজনের সঙ্গে প্রেম করছিলেন ওই যুবক।

সম্প্রতি যুবকের এক বন্ধু তার বান্ধবীদের সামনে এ রহস্য ফাঁস করে দেন। আপাতত পুলিশের হেফাজতেই আছেন ওই যুবক। তবে ইতি টানেননি তার দুই বান্ধবী। ঘটনার মীমাংসা করার জন্য আদালতে যাবেন বলেও জানিয়েছেন দু’জনেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *