শ্রীপুরে পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে নিহত ডাকাতের বাড়ি শরিয়তপুরে

Slider গ্রাম বাংলা

FB_IMG_1520387768406

 

 

 

 

 

 

শ্রীপুর:  পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে আব্দুর রব হাওলাদার নামে এক ডাকাত নিহত হয়েছে। আহত হয়েছে ২ পুলিশ ও ১ আনসার সদস্য। শ্রীপুর উপজেলার পটকা ভূঁইয়া ভিটা এলাকায় ভোর রাত সোয়া ৩টার দিকে এঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্রীপুর থানার ডিউটি অফিসার সহকারী উপ পরিদর্শক (এএসআই) জয়নাল আবেদীন জানান, শ্রীপুর-কাপাসিয়া সড়কে শ্রীপুর উপজেলার পটকা ভূঁইয়া ভিটা এলাকায় উপ-পরিদর্শক (এসআই) শহীদুল হক মোল্লার নেতৃত্বে একদল পুলিশ টহল দিচ্ছিল। এসময় ঐ স্থানে ওঁৎ পেতে থাকা ডাকাত দল টহল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশ আত্মরক্ষার্থে কমপক্ষে ১২ রাউন্ড শটগানের গুলি ছোঁড়ে। এসময় ডাকাতের সহযোগীদের গুলিতে গুলিবিদ্ধ হয় আব্দুর রব হাওলাদার। এসময় তার সহযোগীরা পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় আহতরা হলেন, শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. শহীদুল্লাহ, কনস্টেবল মোস্তাফিজুর রহমান ও বিশেষ আনসার সুভাষ। তবে তারা কেউ গুলিবিদ্ধ হয়নি। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুইটি চাইনিজ কুড়াল, একটি দা উদ্ধার করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, নিহত রব শরিয়তপুরের গোশাইরহাট উপজেলার শিবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে । তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র,হত্যার দায়ে ১৬টি মামলা রয়েছে।  ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *