বীরগঞ্জে বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের হুইল চেয়ার বিতরণ করেন- এমপি গোপাল

Slider রংপুর

Dinajpur- 05.03.18-2এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি-

দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, একটা সময় ছিল যখন প্রতিবন্ধীদের বোঝা মনে করা হতো। আর কোন পরিবারে প্রতিবন্ধী শিশু থাকলে তাদের প্রকাশ্যে আনা হতো না। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিশেষ চাহিদা সম্পন্ন এই শিশুদের শিক্ষা সহায়ক উপকরণ সারাদেশে বিতরণ করায় শিক্ষার প্রতি আগ্রহ বাড়ছে। আর প্রতিবন্ধীদের শিক্ষার্থী শিক্ষিত ও অধিকার ফিরিয়ে দিতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এর ফলে মানুষ বুঝতে পেরেছে প্রতিবন্ধী শিশুরা সমাজের বোঝা নয়।

৫ মার্চ সোমবার বীরগঞ্জ উপজেলা পরিষদে দুই জন বুদ্ধি প্রতিবন্ধী মাঝে হুইল চেয়ার বিতরণ কালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার বিরোধা রাণী রায়, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবু আক্কাছ আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হাই, উপজেলা প্রকৌশলী ফিরোজ হাসান, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, সাতোর ইউনিয়নের চেয়ারম্যান মো. রেজাউল করিম শেখ, ভোগনগর ইউনিয়নের চেয়ারম্যান বদ্দিউজ্জামান পান্না প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *