বাস চালক ও হেলপার মার খেল রাবি শিক্ষার্থীদের হাতে

শিক্ষা

rajshahi-universityরাজশাহী:খারাপ আচরণ করায় বাস চালক ও হেলপারকে মারধর করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা।শনিবার দুপুর ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ ঘটনা ঘটে। এসময় শিক্ষার্থীরা বাস ভাঙচুর করার চেষ্টা করলে পুলিশ হেফাজতে বাসটি থানায় নেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে বগুড়া থেকে রাজশাহী আসছিলেন রাবির অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহবুবুর রহমান। কিন্তু বাসটি নাটোরে পৌঁছলে মাহবুবুরকে বাস থেকে নামিয়ে নাটোর-রাজশাহী রুটের রোদেলা পরিবহনে তুলে দেয়া হয়। তাকে বাসে উঠানোর সময় সিট করে দেয়ার কথা থাকলেও সিট দেয়া হয়নি। এ নিয়ে বাসের হেলপার ও চালকের সঙ্গে মাহবুবুরের বাকবিতণ্ডা শুরু হয়।  পরে মাহবুবুর মুঠোফোনে বিশ্ববিদ্যালয়ের সহপাঠীদের এই খবর জানায়।

এ ঘটনার জের ধরে শনিবার দুপুর ১টার দিকে মাহবুবুর ও তার সহপাঠীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বাসটি থামিয়ে চালক ও হেলপারকে মারধর করে।যোগাযোগ করা হলে মাহবুবুর রহমান বলেন, আমাকে সিট দেয়ার কথা বলে বাসে উঠালেও সিট দেয়া হয়নি। এ বিষয়ে বাসের হেলপার ও চালককে বলতে গেলে হেলপার আমায় থাপ্পর মারে। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন ও বাসের কর্তৃপক্ষের সাথে আলোচনা করে বিষয়টি মীমাংসা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *