সিলেটের কোর্ট পয়েন্টে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষে গাড়ি ভাংচুর

Slider সিলেট

IMG_20180208_152543সিলেট প্রতিনিধি :: জিয়া অরফানেফ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার সাজাকে কেন্দ্র করে সিলেট নগরীর বন্দর বাজার এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বেলা আড়াইটা থেকে সংঘর্ষ এখনো চলছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এসময় গুলির শব্দ শোনা গেছে।

এসময় ব্যবসায়ীরা আতংকে দোকান-পাট বন্ধ করে দেন। এ সময় বেশ কয়েকটি গাড়ির গ্লাস ভাংচুর করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
ছাত্রলীগ নেতাকর্মীরা সিলেট সিটি পয়েন্টে সশস্ত্র অবস্থানে আছেন এবং ছাত্রদলের নেতাকর্মীরা নগরীর হকার পয়েন্টে সশস্ত্র অবস্থানে আছেন।
এদিকে, রায় ঘোষণার সাথে সাথেই বন্দর বাজার এলাকায় কয়েকটি গাড়ি ভাংচুর করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।
রায় ঘোষণার পর থেকেই পুরো নগরীতে আতংক বিরাজ করছে।
এদিকে, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় সদস্য আরিফুল হক চৌধুরী অভিযোগ করে বলেছেন, বৃহস্পতিবার সকাল থেকে তাকে তার কুমারপাড়ার বাসা থেকে বের হতে দিচ্ছে না আইন-শৃংখলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। তার বাসার উভয় পাশে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। এমনকি পুলিশ তার সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে বলে জানান আরিফ।
অন্যদিকে, খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে নগরীর রং মহল টাওয়ার থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে স্বেচ্ছাসেবক দল। এ সময় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এডভোকেট শামসুজ্জামান জামানসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *