জাবির দুই হলের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্

শিক্ষা

ju-un_53563ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান হল ও শহীদ রফিক জব্বার হলের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় হলের বেশ কয়েক জন আহত হয়েছেন। রোববার  দিবাগত রাত একটার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলায় এ ঘটনা ঘটে।

জানা যায় , বঙ্গবন্ধু হলের ৪৩ তম ব্যচের এক শিক্ষার্থী বান্ধবীকে নিয়ে শহীদ রফিক জব্বার হলের সামনে ঘুরতে গেলে এ সময় ওই হলের ৪২তম ব্যচের শিক্ষার্থীরা তাদের সঙ্গে দুর্ব্যবহার করে। পরে বিষয়টি সমঝোতার জন্য দুই হলের ছাত্রলীগ কর্মীদের মধ্যে বৈঠকে বসে। বৈঠকের এক পর্যায়ে উভয় হলের ছাত্রলীগ কর্মীদের মধ্যে বাক-বিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় বঙ্গবন্ধু হলের উজ্জল আর শহীদ রফিক জব্বার হলের শামীম আহত হন । পরে শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি এবং প্রক্ট্ররিয়াল বডির সদস্যরা এসে পরিস্থিতি শান্ত করে।

আহতদের মধ্যে শহীদ রফিক-জব্বার হলের ৪৩ তম ব্যচের শিক্ষার্থী শামীমকে বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক চিকিৎসা শেষে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্ট্রর অধ্যাপক তপন কুমার সাহা সাংবাদিকদের বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *