মুক্তি পাচ্ছে শাবনূরের নতুন ছবি

Slider বিনোদন ও মিডিয়া
grambanglanews24.com
grambanglanews24.com

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অভিনয়ের বাইরে অনেকদিন ধরেই রয়েছেন চিত্রনায়িকা শাবনূর। এই অভিনেত্রীর সর্বশেষ সিনেমা ‘পাগল মানুষ’।  প্রায় পাঁচ বছরের অপেক্ষার পর আগামী ১২ জানুয়ারি দেশজুড়ে মুক্তি পাবে সিনেমাটি।  ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শাহের খান।

প্রয়াত পরিচালক এম এম সরকার ২০১২ সালের ২৯ ডিসেম্বর সিনেমাটির শুটিং শুরু করেন। সিনেমার শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।  তাঁর সহকারী পরিচালক বদিউল আলম খোকন সিনেমার বাকি অংশের কাজ শেষ করেন। বর্তমানে তার তত্ত্বাবধানেই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

বদিউল আলম খোকন বলেন,  এই ছবি শেষ করা আমার দায়িত্ব ছিল। কারণ ছবিটি আমার ওস্তাদ পরিচালক এম এম সরকারের শেষ কাজ। যত্ন নিয়ে আমি চেষ্টা করেছি ছবিটি শেষ করে মুক্তি দেয়ার জন্য। এই চলচ্চিত্রের মাধ্যমে দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন চিত্রনায়িকা শাবনূর।

ছবিটি নিয়ে চিত্রনায়িকা শাবনূর বলেন, ‘ছবিটি মুক্তি পাচ্ছে শুনে ভালো লাগছে।  কিন্তু এম এম সরকার ভাইয়ের মৃত্যুতে সমস্যা হয়ে গেল।  অনেকটা সময় পর ছবিটি আসছে।  বদিউল আলম খোকন ভাই যত্ন নিয়ে ছবিটি বানিয়েছেন।  নির্ধারিত সময়ের অনেক দেরিতে মুক্তি পেলেও ‘পাগল মানুষ’ সিনেমা দেশে দর্শক ইতিবাচকভাবে নেবেন।

এদিকে, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এতো প্রেম এতো মায়া’ সিনেমায় কাজ করার কথা রয়েছে শাবনূরের।  মূলত শাবনূরের অংশের শুটিংয়ের জন্যই আটকে আছে সিনেমার বাকি অংশের কাজ।  আশা করা যায়, এ বছরেই সিনেমার শ্যুটিং এর জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন শাবনূর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *