১০০ কোটির ক্লাবে টাইগার জিন্দা হ্যায়

Slider বিনোদন ও মিডিয়া

1207434-_kalerkantho_pic

 

 

 

 

সালমান ভক্তদের জন্য বড়দিনে দারুণ খুশির খবর। এককথায় বলা যায়, ভাই ইজ ব্যাক।

গত জুনে মুক্তি পাওয়া টিউবলাইট এ ভালোভাবে আলো না জ্বললেও তা ভুলে এখন শুধুই টাইগার-এর দিন। মুক্তি পাওয়ার তিন দিনের মধ্যে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল টাইগার জিন্দা হ্যায়। তিন দিনে ছবির সেঞ্চুরি করার কথা শেয়ার করেছেন ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ। ইতিমধ্যেই ১১৪ কোটি ৯৩ লাখ টাকা রোজগার করে ফেলেছে ছবিটি। আলি আব্বাস জাফরের এই ছবিটির আয় বড়দিনেই ১৪৫ কোটি পেরিয়ে যাওয়ার একটা সম্ভাবনা রয়েছে।

বড়দিন উপলক্ষে ২২ ডিসেম্বর মুক্তি পায় সালমান-ক্যাটরিনা কাইফ অভিনীত এ সিনেমাটি। ভারতে ৪৬০০ এবং ভারতের বাইরে ১১০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি। ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানায়, প্রথম দিন প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহ ৯০ শতাংশ দর্শক ছিল। আর মুক্তির প্রথম দিনে শুধু ভারতীয় বক্স অফিসে টাইগার জিন্দা হ্যায় আয় করেছে প্রায় ৩৬ কোটি রুপি।

এ ছাড়া ভারতের বাইরে আয় করেছে প্রায় ৯ কোটি রুপি।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়। সিক্যুয়েলের প্রথম সিনেমাটি মুক্তির দিনে আয় করেছিল ৩২.৯৩ কোটি রুপি। পরিবেশক-প্রদর্শক অক্ষয় রাথি বলেন, সালমান ভক্তদের জন্য এটি বড়দিন ও নতুন বছরের উপহার। তিনি এমন চরিত্রে অভিনয় করেছেন যা তার ভক্তরা অনেকদিন ধরেই দেখতে চাইছিলেন। অগ্রিম টিকেট বুকিংয়ের সংখ্যাও উল্লেখ করার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *