গাজীপুরের ছেলে কামরুজ্জামান পুলিশ সুপার হয়েছেন

Slider গ্রাম বাংলা

25394153_317361195431295_1794529368_n

 

 

 

 

 

 

 

 

মোস্তাফিজুর রহমান দীপ, গাজীপুর অফিস: গাজীপুর জেলার সন্তান মোহাম্মদ কামরুজ্জামান অতিরিক্ত পুলিশ সুপার পদ থেকে পদোন্নতি পেয়ে পুলিশ সুপার হয়েছেন।

আজ বৃহসপতিবার স্বারাষ্ট্রমন্ত্রনালয় এক প্রজ্ঞাপনে ৯৬ জন অতিরিক্ত পুলিশ সুপারকে পুলিশ সুপার পদে পদোন্নতির দেয়। এই তালিকায় ১৭ নম্বর পদোন্নতি প্রাপ্ত নবনিযুক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামানের বাড়ি গাজীপুর মহানগরের বাদে কলমেশ্বর গ্রামে। তার পিতার নাম মোঃ আঃকাদির।

নবনিযুক্ত পুলিশ সুপার কামরুজ্জামানের বড় ভাই গাজীপুর প্রেসক্লাবের সভাপতি আমজাদ হোসেন মুকুল জানান, ৫ ভাইয়ের মধ্যে কামরুজ্জামান ৪র্থ। আর ৩ ভাইয়ের মধ্যে আমিনুল ইসলাম বকুল  বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ডেপুটি  ডিরেক্টর, মোহাম্মদ মনিরুজ্জামান মনির  জাতীয় বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিষ্টার  ও ২৪তম বিসিএস পাস করে  ডাঃ মোঃ আহসান কবির  ডেন্টাল সার্জন পদে থেকে  সফিপুর  আনসার ও ভিডিপি হাসাপাতালের আবাসিক মেডিকেল অফিসারের(আরএমও)  অতিরিক্ত দায়িত্ব পালন করছেন।

পিতা-মাতা ও সকল ভাই মিলে তাদের একটি সুখি পরিবার। এই পরিবার, পিতা ও রত্ন গর্ভা মায়ের আদরের ৫ সন্তানের মধ্যে একজন পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় আল্লাহর কাছে শুকরিয়া জানিয়ে সকলের নিকট দোয়া চেয়েছেন।

আমজাদ হোসেন মুকুল আরো জানান, ছোট ভাইকে পদোন্নতি দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে তার পরিবার ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। একই সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া এই পরিবার দেশবাসীর কাছেও দোয়া চেয়েছেন।

এদিকে গাজীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ড. এ কে এম রিপন আনসারী প্রেসক্লাবের পক্ষ থেকে  এক বিবৃতিতে  নবনিযুক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান সহ ৯৬ জনকে পুলিশ সুপার পদে পদোন্নতি দেয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *