আমার কাছে দল বড় : এরশাদ

Slider রাজনীতি

ershad-inner20170813034638

 

 

 

 

 

নিজের ভাতিজা এইচ এম আসিফ শাহরিয়ারকে দল থেকে বহিষ্কারের বিষয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সে আমার আপন ভাতিজা। তাকে বহিষ্কার করার একটাই কারণ, সে দলের সিদ্ধান্ত অমান্য করেছে।

আজ রবিবার দুপুরে রাজধানীর গুলশানে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

কিছুদিন আগেই দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং পার্টির চেয়ারম্যানের নির্দেশ ও সিদ্ধান্ত অমান্য করে আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় নিজের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার আসিফকে দল থেকে বহিষ্কার করেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। পরে এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এরশাদ আরো বলেন,  ভাই, ভাতিজা- যেই হোক না কেন, আমার কাছে দল বড়।

এ ছাড়াও সম্প্রতি জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেওয়ায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রতি নিন্দা জানিয়েছেন জাপা চেয়ারম্যান।

তিনি বলেন, ডোনাল্ড ট্রাম্পের এই সিদ্ধান্তে সারা বিশ্বে প্রতিবাদের ঝড় উঠেছে। জাতিসংঘের নিরাপত্তা পরিষদের বিশেষ অধিবেশন বসেছে। আমরা বিশ্ববাসীর সঙ্গে একাত্মতা ঘোষণা করে অবিলম্বে জেরুজালেমকে ইসরায়েলের দখলমুক্ত করার আহ্বান জানাই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, অধ্যাপক দেলোয়ার হোসেন, সুনীল শুভ রায়, আব্দুস সবুর আসুদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব নূরুজ্জামান নূরু, জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *