ডিমলায় গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

Slider রংপুর

222

 

 

 

 
মোঃ জাহিদুল ইসলাম ,ডিমলা (নীলফামারী)প্রতিনিধি ঃ

নীলফামারীর ডিমলা উপজেলায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ২৯ নভেম্বর বুধবার রাত ৭টা সময় বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুন্দর খাতা (আরফানের) বাড়ি পিছনে বাঁশ ঝাড় থেকে ১ মাদক ব্যবসায়ীকে ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ ।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন উপজেলার ডিমলা সদর ইউনিয়নের পাথরখুড়া গ্রামের জিতেন্দ্রনাথ রায় এর পুত্র শ্যামল চন্দ্র রায় (৩৬)কে।

ডিমলা থানার পুলিশের বিশেষ টিমের নেত্রীত্বে এস.আই মোঃ মাসুদ মিয়া, এস আই ফারুক ফিরোজ,এ এস আই বিকাশ,এ এস আই নুর আলম, এ.এস.আই জহুরুল ইসলাম ১০০ গ্রাম গাঁজা সহ গাঁজা নিয়ে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী শ্যামল চন্দ্রকে গ্রেফতার করে তাকে জিজ্ঞাসা করলে বলেন আমি দীর্ঘদিন যাবত খোকশার ঘাট হতে আরফান এর কাছ থেকে গাঁজা ক্রয় করি ভ্রাম্যমান হিসেবে বিক্রয় করি।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন নিশ্চিত করে জানান তাদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯ (১) টেবিল ৭ এর ক ধারায় মাদক দ্রব্য বিক্রয়ের অপরাধে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যাহার নং- ২২, তাং ২৯/১১/২০১৭ ইং এবং অত্র উপজেলায় মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *