আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে দু’দিনব্যাপী নারী উন্নয়ন মেলার সমাপ্তি হয়েছে। শুক্র ও শনিবার উপজেলা বিআরডিবি অফিসে সামনের মাঠে এই মেলার আয়োজন করে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়। মেলা শেষে নিজের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনজিও সংস্থা সূচনা’র জিসিডিও জলি বর্মণ, ইউনিয়ন সমন্বয়ক লাইলী বেগম, এনজিও সংস্থা এফআইভিডিবি’র সংঘ প্রকল্পের ইউনিয়ন মবিলাইজার সুমন ইসলাম ও তন্ময় নাথ তনু। এ সময় উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের প্রশিক্ষক শিউলি আক্তার, সায়মা আক্তার প্রমুখ।

Slider সারাবিশ্ব

অভয়নগরে গাছ কাটাকে কেন্দ্র করে শেখ আব্দুস সালাম নামে এক ব্যক্তিকে (৫০) কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি শনিবার দুপুরে অভয়নগর উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা গ্রামে ঘটে। নিহত আব্দুস সালাম সোনাতলা গ্রামের মৃত রাঙ্গা মিয়ার ছেলে।

নিহত সালামের বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ সাতটি মালা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিহতের বড়ভাই শেখ হারুন ও হামলাকারী হাদিউজ্জামানকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারী আসাদ নামে আরেকজন পলাতক রয়েছে।
অভয়নগর থানার ওসি আলমগীর হোসেন জানান, শনিবার দুপুরে আব্দুস সালামের সাথে প্রতিবেশী আসাদ ও হাদিউজ্জামানের গাছ কাটাকে কেন্দ্র বিবাদের সৃষ্টি হয়।

একপর্যায়ে আসাদ ও হাদিউজ্জামান শ্রমিকদের হাতে থাকা দা ও হাসুয়া নিয়ে সালামকে কোপাতে শুরু করে। ঠেকাতে এলে বড়ভাই শেখ হারুনকেও কুপিয়ে জখম করা হয়। পরে গ্রামবাসী হাদিউজ্জামানকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। অপর ভাই আসাদ পালিয়ে যেতে সক্ষম হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত আব্দুস সালামসহ তিন জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। হাসপাতালে পৌঁছালে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আলমগীর হোসেন বলেন, নিহত আব্দুস সালাম ট্রিপল মার্ডারসহ বিভিন্ন অভিযোগে সাতটি মামলার আসামি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *