রাজাপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন

Slider গ্রাম বাংলা বরিশাল

15571060_356595041363601_351149291_n

 

 

 

 

 

প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত, বৃহত্তর বরিশাল থেকে : ঝালকাঠি জেলার রাজাপুরে মুক্তিযোদ্ধা ভবন উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় বুদ্ধিজীবী হত্যা দিবস উপলক্ষে এক আলোচনা সভা, দোয়া মাহফিল এর মধ্য দিয়ে মুক্তিযোদ্ধা ভবন উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের শুভ উদ্বোধন করেন।

স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ৩ কোটি ১৯ লাখ টাকা ব্যয়ে উপজেলা মুক্তিযোদ্ধা ভবনটির নির্মান কাজ শেষ হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো: মনিরুজ্জামান মনির, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক অধ্যক্ষ এমএ বায়জিদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম নান্নু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মিলন মাহমুদ বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ খায়রুল আলম সরফরাজ, সাবেক উপজেলা কমান্ডার নূরুল ইসলাম খলিফা, অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন প্রমুখ। সঞ্চালনায় ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মো. জালাল আহমেদ। অনুষ্ঠানে যুদ্ধাপরাধীদের মরনোত্তর বিচারের দাবী জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ খায়রুল আলম সরফরাজ। যেসব যুদ্ধাপরাধীরা যুদ্ধের সময় সংখ্যালঘুদের ও মুক্তিযোদ্ধাদের জমি দখল, নির্যাতন ও লুন্ঠনের মাধ্যমে সম্পদের পাহাড় গড়েছে তাদের সম্পদ বাজেয়াপ্ত করার দাবী জানান আওয়ামীলীগের এই মহান নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *